করোনা টেস্টে পজিটিভ হয়ে আইসোলেশনে হেইডেন ওয়ালশ

করোনা টেস্টে পজিটিভ হয়ে আইসোলেশনে হেইডেন ওয়ালশ

তিন ওয়ানডে ও দুই টেস্টের সিরিজ খেলতে গত ১০ই জানুয়ারি বাংলাদেশে আসে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সফরে আসার পরই করোনা টেস্ট দেন উইন্ডিজের ক্রিকেটাররা। প্রথমবারের টেস্টে সবারই রেজাল্ট নেগেটিভ কিন্তু দ্বিতীয় টেস্টে পজিটিভ এসেছে হেইডেন ওয়ালশ জুনিয়রের। আর তাতেই শেষ হয়ে গেল ওয়ালশের ওয়ানডে সিরিজ।

বাংলাদেশ সফররত ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলের সদস্য হেইডেন ওয়ালশ জুনিয়র করোনা আক্রান্ত হওয়ায় তাঁকে আপাতত দলের বাইরে আইসোলেশনে রাখা হয়েছে। সেই সঙ্গে শেষ তার বাংলাদেশ সফরও; ওয়ানডে স্কোয়াডের সদস্য হয়ে বাংলাদেশে আসলেও ওয়ালশ নামতে পারবেন না মাঠে। এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

গতকালের  কোভিড-১৯ টেস্টে লেগ স্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়রের পজিটিভ আসার পর থেকেই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের চিকিৎসক প্রিমানন্দ সিংয়ের তত্ত্বাবধানে আছেন তিনি। তবে প্রয়োজনে হাসপাতালে নেওয়া হবে। কোভিড-১৯ ইস্যুতে বিসিবি দুই ভেন্যুর শহর ঢাকা ও চট্টগ্রামে দুটি হাসপাতালের ব্যবস্থা করে রেখেছে।

টেস্ট ও ওয়ানডে দলের খেলোয়াড়, কোচিং স্টাফসহ প্রায় ৪০ জনের বহর নিয়ে এসেছে ওয়েস্ট ইন্ডিজ দল। প্রথম তিন দিন হোটেল কক্ষের বাইরে যেতে পারেননি কেউই। তিন দিনে দুবার করোনা পরীক্ষা। হেইডেন ওয়ালশ জুনিয়র ছাড়া বাকি ক্রিকেটারদের করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ আসায় গতকাল বৃহস্পতিবার উইন্ডিজ দল প্রথমবারের মতো অনুশীলনে নামে মিরপুরে।

বাংলাদেশ সফরে আসার আগে এবং বাংলাদেশে পৌঁছানোর পর গেল ১১ দিনে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের প্রতি সদস্যের মোট চারবার করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে।

আগামী ২০ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়েই করোনার লম্বা বিরতির পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষার ইতি ঘটবে বাংলাদেশ দলের।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলঃ

জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনিল আমব্রিস, রুমাহ বোনার, জশুয়া ডা সিলভা, জাহমার হ্যামিল্টন, শেমার হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কেজর্ন ওটলি, রভম্যান পাওয়েল, রেমন রেইফার, কিয়ন হার্ডিং, হেইডেন ওয়ালশ জুনিয়র (কোভিড-১৯ পজিটিভ)

৯৭ প্রতিবেদক

Read Previous

রেকর্ড গড়া সেঞ্চুরি করে হৃদয়ও জিতলেন সোফি ডিভাইন

Read Next

সফল হয়েও অদ্ভুত লাগছে ডম বেসের

Total
6
Share