এ দফায় স্বপ্ন পূরণ হচ্ছে না পারভেজ হোসেন ইমনের

পারভেজ হোসেন ইমন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত ২৪ সদস্যের প্রাথমিক স্কোয়াডে ডাক পান যুব বিশ্বকাপ জয়ী দলের সদস্য পারভেজ হোসেন ইমন। আগামী ১৪ ও ১৬ জানুয়ারি নিজেদের মধ্যে অনুষ্ঠিত হবে দুইটি প্রস্তুতি ম্যাচ। এরপরই চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে নির্বাচকরা। তবে স্বপ পূরণের প্রথম ধাপে এসেও সেই সুযোগ পাচ্ছেন না ইমন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে পাওয়া অণ্ডকোষের পুরোনো ব্যথা আবারও অনুভব হচ্ছে।

চিকিৎসকের পরামর্শে আগামী এক সপ্তাহ থাকবেন বিশ্রামে। ফলে স্কোয়াড থেকে ছিটকে গেলেন মাত্র একদিনের ক্যাম্প শেষে। গতকাল (১০ জানুয়ারি) ওয়েস্ট সিরিজ সামনে রেখে শুরু হওয়া প্রথম দিনের অনুশীলনে অবশ্য হাজির হয়েছিলেন, তবে করতে পারেননি গুরুত্বপূর্ণ কোন অনুশীলন।

ব্যথার তীব্রতা বাড়ায় গতকালই রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ইউরোলোজিস্ট দেখান বাঁহাতি এই ব্যাটসম্যান। সেখান থেকেই জানানো হয় আপাতত ক্যাম্প নয় প্রথমবার জাতীয় দলের স্কোয়াডে ডাক পাওয়া ইমনের প্রয়োজন এক সপ্তাহের বিশ্রাম। ফলে টিম হোটেলেও রাখা হচ্ছেনা তাকে।

‘ক্রিকেট৯৭’ কে এ প্রসঙ্গে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী বলেন, ‘পারভেজের একটা স্ক্রুটামে (অণ্ডকোষ) ব্যথা ছিল। পুরোনো ব্যথা, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার সময় ব্যথা পেয়েছে। এটা ঠিক হয়েও গিয়েছিল। দলে যখন যোগ দিল, ইয়ো ইয়ো টেস্ট দিল তখনো ঠিক ছিল, জিম করল তখনো ঠিক ছিল।’

‘কিন্তু তৃতীয় দিন থেকেই আবার ব্যথা অনুভব করছিল। গতকাল ও (ইমন) ইউরোলোজিস্ট দেখিয়েছে একটা এভারকেয়ার হাসপাতালে। ওখান থেকে ওকে এক সপ্তাহের জন্য বিশ্রামে যেতে বলা হয়েছে। এ কারণেই আমরা ওকে আর হোটেলে রাখিনি।’

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজটি শুরু হবে ২০ জানুয়ারি থেকে। ২০ ও ২২ জানুয়ারি প্রথম ও দ্বিতীয় ওয়ানডে মাঠে গড়াবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। অন্যদিকে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

৯৭ প্রতিবেদক

Read Previous

ড্রাফট শেষে যেমন হল পিএসএলের ৬ দল

Read Next

সিডনি টেস্ট ড্র, জিতল টেস্ট ক্রিকেট

Total
5
Share