শ্রীলঙ্কাকে বিদায় বলে যুক্তরাষ্ট্রে থিতু হচ্ছেন শিহান জয়সুরিয়া

শ্রীলঙ্কাকে বিদায় বলে যুক্তরাষ্ট্রে থিতু হচ্ছেন শিহান জয়সুরিয়া

শ্রীলঙ্কা জাতীয় দলের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা শিহান জয়সুরিয়া জানিয়ে দিয়েছেন তিনি আর শ্রীলঙ্কার হয়ে খেলবেন না। পরিবার সহ তিনি যুক্তরাষ্ট্রে থিতু হবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) জানায় শিহান জয়সুরিয়া তাদের জানিয়েছে ঘরোয়া বা আন্তর্জাতিক কোন ভার্সনেই যেনো তাকে সিলেকশনের জন্য বিবেচনা না করা হয়।

জয়সুরিয়া এই সিদ্ধান্ত নিয়েছেন, কারণ পরিবার নিয়ে তিনি যুক্তরাষ্ট্রে থিতু হচ্ছেন। লঙ্কান গণমাধ্যমের খবর শিহান জয়সুরিয়ার স্ত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক, এবং তিনি যুক্তরাষ্ট্রের হয়ে ক্রিকেট খেলতে পারেন।

এই সিদ্ধান্ত নেবার সময় শিহান জয়সুরিয়া কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শ্রীলঙ্কা ক্রিকেটের প্রতি। ক্রিকেটার হিসাবে তাকে যে সুযোগ দেওয়া হয়েছে তার জন্য সে কৃতজ্ঞ।

এসএলসিও শিহান জয়সুরিয়াকে তার সার্ভিসের জন্য ধন্যবাদ জানিয়েছে। জয়সুরিয়াকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছে এসএলসি।

২৯ বছর বয়সী শিহান জয়সুরিয়া শ্রীলঙ্কার হয়ে ১২ ওয়ানডে ও ১৮ টি-টোয়েন্টি খেলেছেন। ১২ ম্যাচে ১৯৫ রান করা শিহানের আছে ৩ ওয়ানডে উইকেট। ১৮ টি-টোয়েন্টিতে ২৪১ রান করার পাশাপাশি তিনি নিয়েছেন ৩ উইকেট।

সবমিলে ৮০ প্রথম শ্রেণি, ১৪০ লিস্ট এ ম্যাচ ও ৮৮ টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। রান করেছেন যথাক্রমে ৫৪৩১, ৪৪৩২ ও ১৭২৯। উইকেট পেয়েছেন যথাক্রমে ১৯৩, ১১৬ ও ৫৩ টি।

৯৭ ডেস্ক

Read Previous

কোহলি, শচীনদের পেছনে ফেললেন স্মিথ

Read Next

পাকিস্তানের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট স্কোয়াডে ২ নতুন মুখ

Total
10
Share