গাঙ্গুলিকে নিয়ে সুসংবাদ দিলেন দেবী শেঠি

গাঙ্গুলিকে নিয়ে সুসংবাদ দিলেন দেবী শেঠি

হাসপাতালে ভর্তি হওয়া বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি আগামীকাল (৬ জানুয়ারি) ঘরে ফিরতে পারবেন বলে জানিয়েছে কোলকাতার উডল্যান্ড হাসপাতাল কর্তৃপক্ষ। গত ২ জানুয়ারি বুকে ব্যথা ও শারীরিক অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হন ভারতের সাবেক এই অধিনায়ক।

হাসপাতাল থেকে ছাড়া পেলেও একদল চিকিৎসক গাঙ্গুলিকে পর্যবেক্ষণে রাখবেন এবং পরবর্তী দুই সপ্তাহের মধ্যে আরও একটি অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হবে।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাধী ডাঃ রুপালী বসু জানান, ‘সৌরভ গাঙ্গুলি প্রত্যাশিতভাবে ক্লিনিকালি ভালো আছেন। তার ভালো ঘুম হয়েছে, ঠিকঠাক নাস্তা করছেন, আমাদের সাথে নিয়মিত কথা বলছেন এবং তার চিকিৎসকরা যথাযথ দেখভাল করছেন।’

৪৮ বছর বয়সী সৌরভ গাঙ্গুলিকে ইতোমধ্যে দেখেছেন ভারতের খ্যাতিমান কার্ডিয়াক ডাঃ দেবী শেঠি। তিনি নিশ্চিত করেন সাবেক এই তারকা ক্রিকেটারের করোনারি ধমনীতে ছোট একটি ব্লক রয়েছে।

দেবী শেঠি বলেন, ‘তার হার্টে ক্ষতি হয়নি। তার একটি ব্লক ছিল এবং কিছুটা অস্বস্তি বোধ করেছিলেন। কিন্তু সঠিক সময়ে হাসপাতালে পৌঁছাতে সক্ষম হওয়ায় সঠিক চিকিৎসা পেয়েছেন। আজকে তার হার্ট ঠিক ২০ বছর বয়সে যেমন ছিল তেমন দৃঢ় অবস্থায় আছে। আমি সকলকে আশ্বস্ত করতে চাই যে তার বড় ধরণের কিছু হয়নি। তার হার্ট বেশ দৃঢ় অবস্থায় আছে।’

৯৭ ডেস্ক

Read Previous

ইতিহাস গড়লেন কামরান গুলাম

Read Next

পাকিস্তান দলের কড়া সমালোচনায় শোয়েব আখতার

Total
2
Share