আয়ারল্যান্ড গেল দুবাইয়ে, আফগানিস্তান যাচ্ছে ওমানে

আয়ারল্যান্ড গেল দুবাইয়ে, আফগানিস্তান যাচ্ছে ওমানে
Vinkmag ad

আফগানিস্তান ও আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজটি অনিশ্চয়তায় পড়েছে। পূর্ব নির্ধারিত সূচি অনুসারে ইতোমধ্যে আয়ারল্যান্ড দল সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে তবে আফগানিস্তান চাইছে ভেন্যু পরিবর্তন করে ওমানে নিতে। আর শেষ মুহূর্তে এই পরিবর্তনের ব্যাপারে এখনো নিজেদের সিদ্ধান্ত নিতে পারেনি আয়ারল্যান্ড দল।

ওয়ানডে সিরিজটি সামনে রেখে আফগানিস্তান আজ (৫ জানুয়ারি) সংযুক্ত আরব আমিরাত নয় ওমানের বিমানে চড়বে। কিন্তু বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করা আয়ারল্যান্ড এখনো পরিবর্তিত ভেন্যুতে নিশ্চিত হতে পারেনি সিরিজ নিয়ে নিজেদের ভাবনা সম্পর্কে।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে আফগানিস্তান দলের মিডিয়া ম্যানেজার হিকমত হাসান বলেন,

‘হ্যা আমরা ওমানে যাচ্ছি এবং ওমানে তিনটি ওয়ানডে ম্যাচ খেলার ব্যাপারে আমরা আশাবাদী।’

তিন ম্যাচ ওয়ানডে সিরিজটি আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ। সিরিজের ম্যাচ তিনটি ১৮, ২১ ও ২৩ জানুয়ারি আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে বর্তমানে তা স্থানান্তর করে ওমানের আল আমিরাত ক্রিকেট গ্রাউন্ডে নেওয়ার চেষ্টা আফগানিস্তানের।

তবে আয়ারল্যান্ড এখনো এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেনি বলে জানিয়েছেন ক্রিকেট আয়ারল্যান্ডের মিডিয়া ম্যানেজার ক্রেইগ ইয়াজডাউন। ক্রিকবাজকে তিনি বলেন,

‘পূর্বের সম্মতি অনুসারে আমরা আবুধাবিতে খেলতে অবস্থান করছি। আফগানিস্তান ভেন্যু পরিবর্তনের চেষ্টা করছে। আমরা এখনো ভেন্যু পরিবর্তনের বিষয়ে একমত হতে পারিনি।’

৯৭ ডেস্ক

Read Previous

লারা, পন্টিংদের পেছনে ফেলে মাইলফলক ছুঁয়েছেন উইলিয়ামসন

Read Next

পিএসএল প্লেয়ার্স ড্রাফট: প্লাটিনাম ক্যাটাগরিতে মুস্তাফিজ

Total
3
Share