কোহলি-পান্ডিয়ার বিরুদ্ধে নিয়ম ভঙ্গের অভিযোগ

কোহলি-পান্ডিয়ার বিরুদ্ধে নিয়ম ভঙ্গের অভিযোগ

সিডনি টেস্টের আগে চলতি বছরের প্রথম দিনে রোহিত শর্মা সহ পাঁচ ভারতীয় ক্রিকেটার জৈব সুরক্ষিত বলয় ভেঙে রেস্তোরায় খেতে গিয়ে বর্তমানে আছেন আইসোলেশনে। এই ঘটনার রেশ কাটার পরই সামনে এলো ভিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধেও উঠছে কোভিড-১৯ বিধিনিষেধ ভঙ্গের অভিযোগ।

ওয়ানডে, টি-টোয়েন্টি সিরিজ শেষে প্রথম টেস্ট খেলেই দেশে ফিরেছেন নিয়মিত অধিনায়ক ভিরাট কোহলি। তবে তার আগে গত ডিসেম্বরের শুরুর দিকে বিধিনিষেধ ভেঙে শপিং করেছেন কোহলি-পান্ডিয়া। ৭ ডিসেম্বর দুজনকে দেখা যায় সিডনিতে একটি বাচ্চাদের দোকানে।

দ্য সিডনি মর্নিং হেরাল্ড ও দ্য এজকে একজন কর্মকর্তা জানিয়েছেন ঐ দোকানে অবস্থানকালে কোহলি-পান্ডিয়া দুজনকেই মাস্ক ছাড়া দেখা যায়। সাথে ছিল একজন অস্ট্রেলিয়ান নারীও। যা স্পষ্টতই ক্রিকেট অস্ট্রেলিয়ার জৈব সুরক্ষিত বলয় নীতি লঙ্ঘন করে।

শুধু কোহলি-পান্ডিয়া নয়, জৈব সুরক্ষিত বলয় ভাঙার অভিযোগ আছে আরও একটি। দুজনের বেবি শপে যাওয়ার সপ্তাহখানেক পর একটি রেস্তোরাতে দেখা যায় বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটারকে। যাদের কয়েকজন অর্ডার দিয়ে ভেতরে বসেন, বাকিরা বাইরের টেবিলে বসেছেন।

এ ক্ষেত্রেও রেস্তোরার ভেতরে বসা ক্রিকেটারদের মুখে মাস্ক ছিল না বলে অভিযোগ রয়েছে। তবে সিডনি মর্নিং হেরাল্ডের প্রতিবেদন অনুসারে এই দুইটি ঘটনা রোহিত শর্মাদের ঘটনার মত যথাযথ কর্তৃপক্ষের নিকট তুলে ধরা হয়নি বলে আড়ালেই থেকে গিয়েছিল।

৯৭ ডেস্ক

Read Previous

জিম্বাবুয়েতে সকল ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত

Read Next

উইলিয়ামসন-নিকোলসের ব্যাটে পিষ্ট পাকিস্তান

Total
2
Share