শ্রীলঙ্কায় পৌঁছেছে ইংল্যান্ড জাতীয় দল

শ্রীলঙ্কায় পৌঁছেছে ইংল্যান্ড জাতীয় দল
Vinkmag ad

করোনা প্রভাবে স্থগিত হওয়া টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় পৌঁছেছে ইংল্যান্ড। দলটির কর্মকর্তারা মনে করেন করোনাকালে ম্যাচবিহীন সময়ে বিশ্বজুড়ে ভক্ত সমর্থকদের জন্য দারুণ উৎসাহের ব্যাপার হবে সিরিজটি।

ইংলিশ খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের নিয়ে ব্রিটিশ এয়ারওয়েজের একটি চার্টার্ড বিমান দ্বীপ দেশটির মাতালাউয়ে অবতরণ করে। যেখানে তাদের অ্যান্টিজেন পরীক্ষাও সম্পন্ন হয়।

গত মে মাস থেকে শ্রীলঙ্কায় কঠোর বিধি নিষেধ চলছে বহিরাগতদের প্রবেশের ক্ষেত্রে। কেবল কয়েকটি মুখ্য প্রত্যাবাসন ফ্লাইট ও চার্টার বিমানের অনুমতি রয়েছে। বাণিজ্যিক বিমান সংস্থাগুলির আকাশসীমা বন্ধ করে দেওয়ার কারণে জো রুটের দল একটি ছোট বিমানবন্দর সুবিধা পেয়েছে।

আগামী ১৪ জানুয়ারি গল আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। একই ভেন্যুতে দ্বিতীয় ও সফরের শেষ ম্যাচটি মাঠে গড়াবে ২২ জানুয়ারি থেকে।

বিমানবন্দরে অবতরণের পর গণমাধ্যমের একটি অংশকে উদ্দেশ্য করে ইংলিশ দলপতির বার্তা, ‘আমরা গল টেস্ট নিয়ে খুবই উচ্ছ্বসিত।’

ইংলিশ ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের লাগেজ ও অন্যান্য জিনিসপত্র স্থানান্তরে নিয়োজিত কর্মীদের করোনা ভাইরাস নেগেটিভ করেই বিমানবন্দরে প্রবেশ করানো হয়। এমনকি জো রুটদের সংস্পর্শে আসার সময় পিপিই সহ সকল সুরক্ষা সরঞ্জাম পরিহিত অবস্থায় ছিল।

ইংল্যান্ড পুরুষ দলের ব্যবস্থাপনা পরিচালক অ্যাশলে গিলস বলেছেন সমুদ্র তীরবর্তী গল স্টেডিয়ামে খেলার জন্য তার দল মুখিয়ে আছে।

এক বিবৃতিতে তিনি বলেন, ‘গলে খেলতে পারাটা বিশেষ কিছু হবে, এটা বিশ্বের অন্যতম আইকনিক একটু ভেন্যু। গত ১০ মাস আমাদের সবার জন্য অনিশ্চিত হয়ে পড়েছিল। তবে শ্রীলঙ্কায় ক্রিকেট ফেরাটা বিশ্বজুড়ে ক্রিকেট ভক্তদের জন্য এক বিরাট উৎসাহ হবে।’

৯৭ ডেস্ক

Read Previous

জেমিসনের দিনে লড়লেন আজহার-রিজওয়ানরা

Read Next

হোল্ডারদের উপর চটেছেন ক্যারিবিয়ান কিংবদন্তী অ্যান্ডি রবার্টস

Total
15
Share