সৌরভ গাঙ্গুলির শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে

সৌরভ গাঙ্গুলি

উডল্যান্ড হাসপাতালের মেডিকেল বুলেটিন অনুসারে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে। ভারতের সাবেক এই সফল অধিনায়ককে অনবরত পর্যবেক্ষণে রাখা হয়েছে। আজ (৩ জানুয়ারি) সকালে করানো ইসিজি রিপোর্টও সন্তোষজনক।

গতকাল (২ জানুয়ারি) দুপুর ১ টা নাগাদ বুকে ব্যথা, মাথা ভারী হওয়া ও বমি সহ শারীরিক অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ গাঙ্গুলি। বেলা ১১ টার দিকে বাড়ির জিমনেসিয়ামে ব্যায়াম করতে গিয়েই শারীরিকভাবে অসুস্থ বোধ করেন তিনি।

হাসপাতালে ভর্তি করানোর পর তার অ্যাঞ্জিওপ্লাস্টিও হয়। এরপরই দ্রুত সুস্থতার পথে হাঁটেন বিসিসিআই সভাপতি। আজ (৩ জানুয়ারি) সকালে তার অক্সিজেন সাপোর্টও খুলে দেওয়া হয়েছে।

হাসপাতালে তার পাশের কেবিনে থেকে সঙ্গ দিচ্ছেন স্ত্রী ডোনা গাঙ্গুলি। তার সাথে কথাও হচ্ছে সৌরভ গাঙ্গুলির। অনেকটা নিরাপদেই কেটেছে হাসপাতালে গতকালকের রাত। করোনা টেস্টেও নেগেটিভ প্রমাণিত হয়েছেন ভারতের সাবেক এই তারকা ব্যাটসম্যান।

বর্তমানে তার শরীরের প্রায় সব প্যারামিটার স্বাভাবিক। পালস রেট, রক্ত চাপ সহ শরীরে অক্সিজেনের মাত্রাও শতভাগ। মানসিকভাবেও সতেজ আছেন কোলকাতার মহারাজ খ্যাত গাঙ্গুলি এমনটাই জানাচ্ছে ভারতের গণমাধ্যমগুলো।

গতকাল সন্ধ্যায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উডল্যান্ডস হাসপাতালে গাঙ্গুলিকে দেখতে যান। হাসপাতাল ছাড়ার সময় গণমাধ্যমের সাথে আলাপে তিনি বলেন, ‘এখন (সৌরভ গাঙ্গুলি) ভালো আছেন, তিনি আমার সাথে কথাও বলেছেন। আমি চিকিত্সক এবং হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই যে তারা অ্যাঞ্জিওপ্লাস্টি পরিচালনার সঠিক সিদ্ধান্ত নিয়েছে।’

৯৭ ডেস্ক

Read Previous

বোলারদের গুলিয়ে দেওয়ার মন্ত্রে বিশ্বাসী ওয়ার্নার

Read Next

জেমিসনের দিনে লড়লেন আজহার-রিজওয়ানরা

Total
3
Share