আন্তর্জাতিক সিরিজ রাঙাতে দেশে ফিরেছেন সাকিব

আন্তর্জাতিক সিরিজ রাঙাতে দেশে ফিরেছেন সাকিব

আজ রবিবার (০৩ জানুয়ারি) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন সাকিব আল হাসান। সকাল ১০টায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে মা’কে নিয়ে ঢাকায় পৌঁছান সাকিব। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে সাকিব আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন। তাই দলের সব প্রস্তুতির আগেই দেশে আসলেন সাকিব।

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে আজ সকাল ১০টায় হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন সাকিব আল হাসান।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে হাতে সময় রেখেই দেশে ফিরছেন সাকিব। করোনা মহামারির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিল বাংলাদেশের ক্রিকেট। আগামী ২০ জানুয়ারি থেকে ওয়ানডে দিয়ে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের মাঠের লড়াই। এর আগে ১০ জানুয়ারি থেকে বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্প শুরুর কথা রয়েছে। ট্রেনিং ক্যাম্পে শুরু থেকে থাকতেই সাকিব ফিরলেন দেশে।

বঙ্গবন্ধু টি–টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে খেলা সাকিবকে টুর্নামেন্টের ফাইনালের আগে বাধ্য হয়েই ছুটতে হয় যুক্তরাষ্ট্রে। মারাত্মক অসুস্থ শ্বশুরের পাশে থাকতে জরুরি ভিত্তিতে যুক্তরাষ্ট্রে রওনা দিয়েছিলেন সাকিব আল হাসান। দুর্ভাগ্য তাঁর, যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই মারা গেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বাবা।

বঙ্গবন্ধু টি–টোয়েন্টি দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরা সাকিবের অবশ্য মাঠের পারফরম্যান্সে আলো ছড়াতে পারেননি। জেমকন খুলনার জার্সিতে খেলা ৯ ম্যাচে ১২.২২ গড়ে করেছেন ১১০ রান, উইকেট শিকার করেন ৬টি। তবে আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে ফিরে পাবে সাকিব, এমন আশা বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের।

৯৭ প্রতিবেদক

Read Previous

ভারতীয় দলের ব্রিসবেনে না যাবার হুমকি

Read Next

‘এক্সাইটেড’ সাকিবের চাপ নেই, প্রত্যাশা আছে

Total
3
Share