আইপিএলকে ডেল স্টেইনের ‘না’

আইপিএলকে ডেল স্টেইনের 'না'

আইপিএল ২০২১ সংস্করণ থেকে সরে দাঁড়ালেন প্রোটিয়া পেসার ডেল স্টেইন। দক্ষিণ আফ্রিকার তারকা পেসার জানিয়ে দিলেন, বিশ্বের অন্যান্য লিগে খেললেও আইপিএলে খেলবেন না তিনি। সাময়িকভাবে খেলা থেকে দূরে সরে থাকতে চান বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন স্টেইন।

সমর্থকদের পরিষ্কার করে বোঝাতে স্টেইন নিশ্চিত করেন তিনি অন্য লিগে খেলবেন। শুধুমাত্র আইপিএল টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন না। তাই ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন না। বিশ্বের অন্য ফ্র‍্যাঞ্চাইজি লিগে খেলা চালিয়ে যাবেন।

নতুন বছরের দ্বিতীয় দিনে ক্রিকেট ভক্তদের অবাক করে দিয়ে প্রোটিয়া পেসার নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেন,

‘একটি ছোট বার্তার মাধ্যমে সবাইকে জানাতে চাই, এবছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএলে আমি থাকছি না। এমনকি অন্য কোনো দলের হয়ে খেলার পরিকল্পনাও আমি করছি না। এসময় আমি ক্রিকেট থেকে কিছুটা আলাদা থাকতে চাই। এ ব্যাপারটা বোঝার জন্য আরসিবিক ধন্যবাদ।’

দ্বিতীয় টুইটে ডেল আরো স্পষ্ট করে জানান,

‘অন্যান্য লিগে খেলা চালিয়ে যাব। সেই সময় নিজের জন্য চিত্তাকর্ষক একটি কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। যে খেলা ভালবাসি, সেটা চালিয়ে যাব। আমি অবসর নিচ্ছি না।’

কোভিড-১৯ পরবর্তী ২০২০ আইপিএলের আগে ব্যাঙ্গালোর শিবিরে যোগ দেন স্টেইন বেস প্রাইস ২ কোটি টাকায়। তিন ম্যাচে অংশ নিয়ে মাত্র ১টি মাত্র উইকেট পেয়েছেন তিনি। আইপিএলে একসময় তাঁকে দলে পেতে মুখিয়ে থাকত দলগুলো। তবে শেষ পাঁচ বছরে একদম পারফর্ম করতে পারেননি।

৯৭ ডেস্ক

Read Previous

শচীন পুত্র খেলবে মুস্তাক আলি ট্রফিতে

Read Next

ভারতীয় দলের ব্রিসবেনে না যাবার হুমকি

Total
1
Share