রোহিত, পান্টসহ পাঁচ ভারতীয় ক্রিকেটার আইসোলেশনে

খাওয়ার বিল দিলেন ভক্ত, বিপাকে রোহিত-পান্টরা

সিডনি টেস্টের আগে ভারতীয় ক্রিকেটারদের অবাক কান্ড। বায়ো-বাবল ভাঙার অভিযোগ উঠল রোহিত শর্মা, রিশাভ পান্ট’সহ পাঁচ ক্রিকেটারের বিরুদ্ধে। সম্প্রতি মেলবোর্নের এক রেস্তেরাঁয় খেতে গিয়ে কোভিড সংক্রান্ত নিয়ম ভেঙেছেন তাঁরা। আর তাতেই অভিযুক্ত পাঁচ ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হলো।

রোহিতদের বায়ো-বাবল উপেক্ষা করা নিয়ে প্রশ্ন উঠে যায়। কোভিড-১৯ নীতিমালা নিয়ে নড়েচড়ে বসে ক্রিকেট অস্ট্রেলিয়া। জানানো হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডকেও। এরপরই পাঁচ ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

আইসোলেশনে থাকা পাঁচ ক্রিকেটার হলেন- রোহিত শর্মা, রিশাভ পান্ট, শুবমান গিল, পৃথ্বী শ ও নভদ্বীপ সাইনি। সমর্থকের আপলোড করা ভিডিও দেখে তাদের বিরুদ্ধে তদন্ত করা হচ্ছে।

১৪ দিনের কোয়ারান্টাইন পিরিয়ড শেষ করে সদ্য ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছেন রোহিত শর্মা। সিডনি টেস্টে তিনি খেলবেন কি না, তা নিয়ে এখন সংশয়।

নভলদীপ সিং নামের ভারতীয় সেই ক্রিকেটপ্রেমী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে রোহিত শর্মা, নভদীপ সাইনি, এবং আরো কিছু জাতীয় দলের ক্রিকেটারকে দেখা যাচ্ছে রেস্তোরাঁয় খাচ্ছেন।

ঘটনাটি ঘটে বর্ষবরণের রাতে মেলবোর্নের চ্যাডস্টোন শপিং সেন্টারের সিক্রেট কিচেন চাইনিজ রেস্তোরাঁয়। নভলদীপ সিং নামের সেই ফ্যানের দাবি ক্রিকেটারদের ১১০ ডলার বিল মেটানোর পাশাপাশি তিনি ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন, ফটো তুলেছেন। এমনকি পান্ট তাঁকে আলিঙ্গনও করেছেন।

ক্রিকেট অস্ট্রেলিয়ার বায়ো প্রোটোকল অনুযায়ী, বাইরে ক্রিকেটাররা খেতেই পারেন। তবে রেস্তোরাঁর বাইরে খেতে হবে। খাবার সময়টুকু বাদ দিয়ে মুখে মাস্ক থাকতেই হবে। ক্রিকেট সমর্থকের পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে ক্রিকেটাররা রেস্তোরাঁর ইনডোরেই বসেছিলেন।

৯৭ ডেস্ক

Read Previous

‘কাগজে-কলমে লেখা ১৭-১৮, আসল বয়স ২৭-২৮’

Read Next

ডিন জোন্সের স্থলাভিষিক্ত হলেন গিবস

Total
1
Share