ক্রাইস্টচার্চেও খেলবেন না বাবর আজম

ক্রাইস্টচার্চেও খেলবেন না বাবর আজম
Vinkmag ad

পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক (তিন ফরম্যাটেই) বাবর আজম নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টেও মাঠে নামতে পারবেন না। ক্রাইস্টচার্চের হেগলি ওভালে পাকিস্তান দলের নেতৃত্ব দিবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান, ১ম টেস্টেও দলকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি।

এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড)।

রবিবার থেকে শুরু হতে যাওয়া ম্যাচকে সামনে রেখে গতকালও অনুশীলন করেছিলেন বাবর। তবে আঘাত পাওয়া বৃদ্ধাঙ্গুলিতে ব্যাথা অনুভব করেছেন তিনি। যা আমলে নিয়ে টিম ম্যানেজমেন্ট কোন ঝুকি নিতে চায়নি দলের সেরা তারকাকে নিয়ে।

সাদা বলের সিরিজের আগে অনুশীলনে পাওয়া চোটের পর টি-টোয়েন্টি সিরিজ ও ১ম টেস্টে মাঠে নামা হয়নি বাবরের।

পাকিস্তান দলের চিকিৎসক সোহেল সেলিম বলেন, ‘আমরা বাবরের ইনজুরিতে উন্নতি দেখেছি। তবে সে পুরোপুরি সেরে ওঠেনি। সে আমাদের অধিনায়ক এবং লাইন আপের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান। তাই আমরা কোন ঝুকি নিতে চাই না।’

‘মেডিকেল টিম সার্বক্ষণিক তার ইনজুরি অবস্থা দেখভাল করছে। এবং আমরা আশাবাদী যে সে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে অ্যাভেইলেবল হবে।’

দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তানের স্কোয়াডঃ

মোহাম্মদ রিজওয়ান (অধিনায়ক, উইকেটরক্ষক), আবিদ আলি, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, ইয়াসির শাহ ও জাফর গোহার।

৯৭ ডেস্ক

Read Previous

‘মাশরাফির বাদ পড়ে যাবার সম্ভাবনা সবচেয়ে বেশি’

Read Next

উইজডেনের টিনেজ রায়েট টেস্ট একাদশে মুশফিক

Total
3
Share