ওয়ার্নারকে ঝুঁকি নিয়ে খেলানোর পরিকল্পনা

ডেভিড ওয়ার্নার
Vinkmag ad

অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার পুরোপুরি সুস্থ না হলেও তাকে সিডনি টেস্ট খেলানোর পরিকল্পনা করছে অস্ট্রেলিয়া, এমনটাই জানিয়েছেন তাদের সহকারি কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।

৭-১১ জানুয়ারি সিডনিতে ভারতের বিপক্ষে ৩য় টেস্ট খেলবে স্বাগতিক অস্ট্রেলিয়া।

গ্রোয়েন ইনজুরির কারণে খেলতে না পারা ওয়ার্নারের অনুপস্থিতিতে ১ম দুই টেস্টেই অজিদের ব্যাটিং লাইনআপ চরমভাবে ব্যর্থ হয়েছে।

‘ওয়ার্নার পূনর্বাসনে আছে। ১০০ ভাগ সুস্থ না হলেও আমরা তাকে খেলানোর চিন্তা করছি’, ভার্চুয়াল প্রেস কনফারেন্সে ম্যাকডোনাল্ড জানান।

‘যদি সে ৯০-৯৫ ভাগ সুস্থ থাকে এবং আলোচনা করে বুঝা যায় সে মাঠে খেলতে প্রস্তুত আছে, তবে আমি নিশ্চিত কোচ তাকে খেলাবে। বেশিরভাগ সময় কোচ ল্যাঙ্গার খেলোয়াড়দের খেলার ব্যাপারে স্বাধীনতা দিয়ে থাকে।’

ওয়ার্নারের সাথে ভিক্টোরিয়ার ওপেনার উইল পুকভস্কির ওপেনিংয়ে খেলানোর সম্ভাবনাও রয়েছে। মেলবোর্ন টেস্টে ৮ উইকেটের পরাজয়ের পর সিডনি টেস্টে নিজেদের ট্র‍্যাকে ফিরতে চায় অজিরা।

‘ওয়ার্নারও খেলার ব্যাপারে বেশ আশাবাদী। এটা আমাদের জন্য সুসংবাদ। তার ফিরে আসার ব্যাপারে আমরা বেশ উৎসাহী,’ ম্যাকডোনাল্ড বলেন।

‘আমি নিশ্চিত সেও দলের সাথে যোগ দিতে উন্মুখ হয়ে আছে। ডেভিডের মত একজন সফল ব্যাটসম্যানের ইনজুরির কারণে মাঠের বাইরে এতদিন থাকাটাও দুঃখজনক।’

৯৭ ডেস্ক

Read Previous

স্মিথ-কোহলিকে টপকে টেস্ট র‍্যাংকিংয়ে শীর্ষে উইলিয়ামসন

Read Next

সেরা পাঁচে স্টার্ক, এগিয়েছেন অশ্বিন-বুমরাহরা

Total
1
Share