দল ছাড়লেন ফখর, ড্রাফট থেকে ভিড়বেন অন্য দলে

ফখরের ব্যাটিংকে অন্য মাত্রায় নিয়ে যেতে রমিজ রাজার পরামর্শ

পিএসএলের দল লাহোর কালান্দার্সের হয়ে গত চার আসর মাতিয়েছেন পাকিস্তান ওপেনার ফখর জামান। পাকিস্তানের বাঁহাতি এই ওপেনার এবার লাহোর কালান্দার্স দল ছাড়লেন। ২০২১ পিএসএল আসরের ড্রাফট থেকে ফখর ভিড়বেন অন্য কোনো দলে।

বিস্ফোরক ব্যাটিংয়ে নজর কাড়া ফখর জামান হঠাৎ করেই লাহোর কালান্দার্স দল ছাড়ার সিদ্ধান্ত নেন। ৬ষ্ঠ আসরের পিএসএল ড্রাফটের সর্বোচ্চ ক্যাটাগরি প্লাটিনামে রয়েছেন ফখর জামান। আগামী ১০ জানুয়ারি অনুষ্ঠিত হবে পিএসএল ৬ষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট। ড্রাফট থেকেই নতুন কোনো ঠিকানায় যাবেন তারকা ওপেনার ফখর জামান।

নিজের টুইটার অ্যাকাউন্টে এক পোস্টে ফখর জামান লিখেছেন,

‘গত ৪টি স্মরণীয় মৌসুমের জন্য লাহোর কালান্দার্সকে ধন্যবাদ জানাই। আমাকে আমার দক্ষতা প্রদর্শনের সুযোগ দিয়ে আমার ক্যারিয়ারের জন্য বড় ভূমিকা পালন করেছে। আসন্ন মৌসুমে একটি নতুন চ্যালেঞ্জের প্রত্যাশায়।’

পিএসএল তাঁদের অফিসিয়াল অ্যাকাউন্টে টুইট করে জানিয়েছে,

‘স্টার ব্যাটসম্যান ফখর জামান চলতি মৌসুমে অন্য দলে যাবেন।’

ফখর জামান ২০১৩ সালে লাহোর কালান্দার্সের সাথে পিএসএলে আত্মপ্রকাশ করেছিলেন। এবং গত চার মৌসুমে ৪০টি ম্যাচ খেলেছেন লাহোরের জার্সিতে। ৪০ ম্যাচে ৭ হাফ-সেঞ্চুরির সাহায্যে ২৬.৬০ গড়ে ১০৬৪ রান করেছেন।

ফ্র‍্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সের কাছ থেকে ফখর জামানের দল ছাড়ার সিদ্ধান্তে কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি। তবে স্থানীয় খেলোয়াড়দের মধ্যে মোহাম্মদ হাফিজ, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ এবং দিলবার হোসেনকে কালান্দার্স পরবর্তী আসরের জন্য ধরে রাখবে। পিএসএলের পরবর্তী সংস্করণের জন্য বিদেশিদের রোস্টার থেকে ডেভিড ভিসা, সামিত প্যাটেল এবং বেন ডাঙ্ক দলের সঙ্গেই আছেন।

৯৭ ডেস্ক

Read Previous

‘পরিশ্রম ও ডেডিকেশন দিয়ে অনেককে ভুল প্রমাণ করেছ’

Read Next

স্মিথ-কোহলিকে টপকে টেস্ট র‍্যাংকিংয়ে শীর্ষে উইলিয়ামসন

Total
2
Share