টি-টেনের সঙ্গে যুক্ত হলো ড্রিম ইলেভেন

ড্রাফট শেষে যেমন হল টি-টেন লিগের ৮ দল
Vinkmag ad

অনলাইনে ফ্যান্টাসি স্পোর্টস খেলার প্রতিষ্ঠান ড্রিম ইলেভেন যুক্ত হলো টি-টেন টুর্নামেন্টের সঙ্গে। টি-টেন লিগের চতুর্থ মৌসুমের অফিসিয়াল ফ্যান্টাসি স্পোর্টস পার্টনার হিসাবে ড্রিম ইলেভেনের নাম প্রকাশ করেছে টি-টেন কর্তৃপক্ষ।

কোভিড-১৯ পরবর্তী সময়ে সংযুক্ত আরব আমিরাতে হওয়া আইপিএলের ১৩তম আসরের টাইটেল স্পন্সর ছিল ফ্যান্টাসি ক্রিকেট প্লাটফর্ম ড্রিম ইলেভেন। নিলামে তারা ২২২ কোটি রুপিতে আইপিএলের বিজ্ঞাপন স্বত্ত্ব পেয়েছিল। এবার ড্রিম ইলেভেন ‘ফ্যান্টাসি পার্টনার’ হিসাবে যুক্ত হলো টি-টেনের সঙ্গে।

নতুন বছরের শুরুতে আবুধাবিতে মাঠে গড়াবে টি-টেন লিগ। ২৮ জানুয়ারি শুরু হয়ে ৬ ফেব্রুয়ারি পর্দা নামবে আইসিসি অনুমােদিত এই টি-টেন লিগের। টুর্নামেন্টের আগে স্কোয়াড গুছিয়ে নিয়েছে আটটি ফ্র্যাঞ্চাইজি।

গতকাল (২৩ ডিসেম্বর) প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয় টি-টেন লিগের। দল পেয়েছেন একাধিক বাংলাদেশি। তাসকিন আহমেদ, মােসাদ্দেক হােসেন, মুক্তার আলি (মারাঠা অ্যারাবিয়ান্স), নাসির হােসেন (পুনে ডেভিলস), আফিফ হােসেন ধ্রুব ও শেখ মেহেদী হাসান (বাংলা টাইগার্স) দল পেয়েছেন।

৮ দলের ৩ টিতে সুযোগ পেয়েছেন মােট ৬ জন বাংলাদেশি ক্রিকেটার। তবে প্লেয়ার্স ড্রাফট থেকে দল পেলেও এই টুর্নামেন্টে খেলা হচ্ছে না সবার।

৯৭ ডেস্ক

Read Previous

দলে ফিরলেন হেনড্রিক্স, বাদ মিগেল

Read Next

গিল-সিরাজদের তৈরিতে আইপিএলের বড় অবদানঃ শাস্ত্রী

Total
6
Share