হার্শা ভোগলের দশক সেরা ওয়ানডে একাদশে সাকিব

সাকিব আল হাসান
Vinkmag ad

দেখতে দেখতে শেষ হচ্ছে আরো একটি বছর। করোনার কারণে খুব বেশি ম্যাচ মাঠে গড়ায়নি শেষ হতে চলা বছর ২০২০ এ। বর্ষসেরা একাদশ গঠন করতে তাই খুব বেশি তথ্য উপাত্ত আমলে নেবার সুযোগ কম। জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজের পক্ষে দশক (২০১১-২০২০) সেরা ওয়ানডে একাদশ বেছে নিয়েছেন হার্শা ভোগলে।

২০১১ সালের ১ জানুয়ারি থেকে ২০২০ সালের ২৫ ডিসেম্বর পর্যন্ত সময় আমলে নিয়ে সেরা একাদশ বেছেছেন ভোগলে। একাদশে সর্বোচ্চ ৩ জন আছেন ভারতের।অস্ট্রেলিয়া থেকে একাদশে জায়গা পেয়েছেন দুই জন। দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, বাংলাদেশ, আফগানিস্তান, শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড থেকে আছেন ১ জন করে।

টেস্ট একাদশের মত হার্শা ভোগলের ওয়ানডে স্কোয়াডেও জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান। টেস্টের মত ওয়ানডেতেও ব্যাটিং অর্ডারে ৭ নম্বরের জন্য সাকিবকে বিবেচনা করেছেন হার্শা।

হার্শা ভোগলের চোখে দশক সেরা (২০১১-২০২০) ওয়ানডে একাদশ-

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), ভিরাট কোহলি (ভারত), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), বেন স্টোকস (ইংল্যান্ড), মাহেন্দ্র সিং ধোনি (ভারত, অধিনায়ক ও উইকেটরক্ষক), সাকিব আল হাসান (বাংলাদেশ), রাশিদ খান (আফগানিস্তান), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা) ও ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড)।

হার্শা ভোগলের চোখে দশক সেরা (২০১১-২০২০) টেস্ট একাদশ-

অ্যালিস্টার কুক (ইংল্যান্ড), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), কুমার সাঙ্গাকারা (শ্রীলঙ্কা), ভিরাট কোহলি (ভারত), স্টিভ স্মিথ (অস্ট্রেলিয়া), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা, উইকেটরক্ষক), সাকিব আল হাসান (বাংলাদেশ), রবিচন্দ্রন অশ্বিন (ভারত), প্যাট কামিন্স (অস্ট্রেলিয়া), ডেল স্টেইন (দক্ষিণ আফ্রিকা) ও জিমি অ্যান্ডারসন (ইংল্যান্ড)।

৯৭ ডেস্ক

Read Previous

আমিরের মতো আফ্রিদি-রাজ্জাকও দেখেছিল পিসিবির অসহনীয় আচরণ

Read Next

দলে ফিরলেন হেনড্রিক্স, বাদ মিগেল

Total
15
Share