যেকারণে বাংলাদেশে আসছেন না হোল্ডার-পোলার্ডরা

রাসেল হোল্ডার
Vinkmag ad

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দলের অধিনায়ক জেসন হোল্ডার সহ বেশ কিছু তারকা ক্রিকেটার করোনা সংক্রান্ত ভয়ে বাংলাদেশ সফরে আসতে চাননি। কেউ কেউ আবার ব্যক্তিগত কারণ দেখিয়ে সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

কোভিড-১৯ ইস্যুতে ব্যক্তিগত ভয়ে বাংলাদেশ সফরে আসতে চাননি জেসন হোল্ডার, কাইরন পোলার্ড, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, রস্টন চেজ, শেলডন কটরেল, এভিন লুইস, শাই হোপ, শিমরন হেটমেয়ার।

ব্যক্তিগত কারণে আসতে চাননি নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন ও শেন ডওরিচ।

এদেরকে ছাড়ায় ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ও ২ ম্যাচের টেস্ট সিরিজের (টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ) জন্য ভিন্ন ভিন্ন স্কোয়াড দিয়েছে উইন্ডিজরা।

বাংলাদেশ সফরে ক্যারিবীয়দের টেস্ট দলের নেতৃত্বে থাকবেন ক্রেইগ ব্র্যাথওয়েট, তার ডেপুটি জার্মেইন ব্ল্যাকউড। ওয়ানডেতে জেসন মোহাম্মেদ থাকবেন অধিনায়ক হিসাবে, সহ অধিনায়ক সুনীল অ্যামব্রিস।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের কোভিড-১৯ পলিসিতে আছে যদি কোন ক্রিকেটার বিদেশ সফরে নিরাপত্তা ইস্যু ও ভয়ে না যেতে চায় তাহলে তাদেরকে অ্যালাও করা হবে। এতে করে পরবর্তী দল নির্বাচনের সময় কোন প্রভাব পড়বে না।

বেশ কিছু তারকা ক্রিকেটার না থাকলেও বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ ভাল করবে বলে মনে করেন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার। তিনি বলেন, ‘বাংলাদেশ সফর কখনোই সহজ নয়, কারণ তারা তাদের কন্ডিশনে খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল। যদিও দুই ফরম্যাটেই বেশ কিছু সিনিয়র ক্রিকেটার খেলবেন না, তবুও আমি আশা করি আমাদের দল প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট খেলবে। আশা করি ক্রিকেটাররা প্যাশনেট হয়ে খেলবে এবং প্রমাণ করবে যে তারা এই পর্যায়ে খেলতে পারে।’

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশ সফরের জন্য ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড ঘোষণা

Read Next

এনওএসি পেতে পারেন কেবল নাসির হোসেন

Total
2
Share