ক্যারিবীয় দলে ফিরতে পারেন গেইলরা

featured photo1 1 34
Vinkmag ad

বোর্ডের সাথে দ্বন্দ্ব নিয়ে বেশ কিছুদিন ধরেই ক্যারিবীয়ান তারকা ক্রিকেটাররা রয়েছেন দলের বাইরে। তবে আশার আলো আবারও দেখছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট। দ্বন্দ্ব মিটিয়ে দু’পক্ষের কথা এগিয়েছেও বেশ। তাই সব ঠিক থাকলে উইন্ডিজ ক্রিকেটে তারার মেলা বসতে যাচ্ছে আবারও। 

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশন দলের বাইরে থাকা ক্রিকেটারদের জন্য ক্ষমা প্রার্থনা করে বার্তা পাঠিয়েছে বোর্ডের কাছে। আর তাতে মনও গলেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের। সে সুবাদে আসন্ন ইংল্যান্ডের সফরের ওয়ানডে দলে ড্যারেন ব্রাভো, ডোয়াইন ব্রাভো, ক্রিস গেইল, কায়রন পোলার্ড, সুনীল নারিনদের ফিরিয়ে আনার ব্যাপারে ভাবছে বোর্ড।

গেইল নিজে ফিরেছেন, আর আশায় আছেন ফিরবেন বাকীরাও। ১৫ মাস পরে ভারতের বিপক্ষে নিজের ঘরের মাঠ জ্যামাইকার স্যাবিনা পার্কে গেইল নেমেছিলেন ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে। যদিও ফরম্যাটটা ছিল টি-টোয়েন্টি তবুও ২০১৯ সালের বিশ্বকাপে খেলার আশা জিইয়ে রাখছেন এই মারকুটে ব্যাটসম্যান। ধীরে ধীরে বোর্ড এবং খেলায়াড়দের মধ্যকার সম্পর্কের উন্নতি হচ্ছে এমনটা জানিয়েছেন গেইল।

ভারতের ব্যাঙ্গালুরুতে এক অনুষ্ঠানে গণমাধ্যমে গেইল বলেন, ‘ভক্তরা ভীষণ খুশি হয়েছে উইন্ডিজ জার্সিতে আমার ফিরে আসা দেখে। এর থেকেও বেশী খুশির ব্যাপার হবে তাদের জন্য যদি আমি আরও কিছু ম্যাচ খেলতে পারি। ২০১৯ বিশ্বকাপে ক্যারিবীয় দলে খেলতে আমি ভীষণভাবে আগ্রহী।’

গেইল আরও যোগ করেন, ‘খেলোয়াড় এবং বোর্ডের মধ্যে জট খুলতে শুরু করেছে। এটা অবশ্যই আমাদের ক্রিকেটের জন্য ভাল। দলের সেরা খেলোয়াড়দের মাঠে ফিরিয়ে আনার এটাই সেরা সুযোগ।’

২০১৯ বিশ্বকাপে নিয়ে ওয়েস্ট ইন্ডিজ রয়েছে শঙ্কায়। যদিও জিম্বাবুয়ের কাছে শ্রীলঙ্কার সিরিজ হারে তাদের আশা এখনও টিকে রয়েছে। কিন্তু বাছাইপর্ব খেলে বিশ্বকাপের মূলপর্বে জায়গা করে নিলেও নিতে হতে পারে তাদের। এমতাবস্থায় সেরা খেলোয়াড়দের দলে ফিরে আসাটা বেশ ইতিবাচক আত্মবিশ্বাসই জোগাবে উইন্ডিজ দলকে।

৯৭ ডেস্ক

Read Previous

কম্বিনেশনের কারণেই আমি দলে অনিয়মিতঃ ইমরুল

Read Next

 এসেক্স থেকে কোন পারিশ্রমিক নেননি তামিম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share