বাংলাদেশের শ্রীলঙ্কা সফর, টার্গেট এপ্রিলের ফাঁকা স্লট

সৌম্য সরকার শ্রীলঙ্কা
Vinkmag ad

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়েই বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা ছিল করোনা পরবর্তী সময়ে। তবে কোভিড-১৯ প্রটোকলে দুই বোর্ডের বনিবনা না হওয়ায় সেই সিরিজ আলোর মুখ দেখেনি।

টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই টেস্ট সিরিজ মাঠে গড়ানোর সম্ভাবনা শেষ হয়ে যায়নি। আজ গণমাধ্যমের মুখোমুখি হয়ে এই কথা জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

বিসিবি সিইও বলেন, ‘শ্রীলঙ্কা সিরিজের ব্যাপারে আমাদের শ্রীলঙ্কা বোর্ডের (এসএলসি) সঙ্গে কথা হচ্ছে। বেসিকালি এই প্রপোজালটা ওদের (শ্রীলঙ্কা বোর্ড) কাছে থেকে এসেছে। প্রথমে আমাদের যখন আলোচনাটি হচ্ছিলো কিন্তু সিরিজটা হয়নি। সেক্ষেত্রে আমরা ঐক্যমতে পৌছেছি যে আমরা আমাদের যে টেস্ট চ্যাম্পিয়নশিপের যে কমিটমেন্ট রয়েছে সেই অনুযায়ী আমরা শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট ম্যাচ খেলবো।’

এপ্রিলে বিসিবি ও এসএলসি ফাকা উইন্ডো পেয়েছে। সেসময়েই সিরিজটি আয়োজন করতে আগ্রহী দুই বোর্ড। সময়-সুযোগ থাকলে সিরিজে দুই টেস্টের সঙ্গে যুক্ত হতে পারে টি-টোয়েন্টি সিরিজও।

নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘এবং তার সঙ্গে যদি অন্য কিছু যুক্ত হয়, আমাদের এফটিপিতে ওই স্পেসটা পাওয়া যায় আমরা সেভাবেই কাজ করে নিবো। এটা এই মুহুর্তে এপ্রিলকে টার্গেট করে করা হচ্ছে। এই সময় একটা স্লট আছে আমাদের এবং শ্রীলঙ্কার জন্য। সেভাবেই আমরা কাজ করছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

বোলারদের দাপটে মের্লবোর্ন টেস্ট জয়ের পথে ভারত

Read Next

রিজওয়ান-ফাহিমের ব্যাটে চড়ে ফলো অন এড়াল পাকিস্তান

Total
7
Share