বে ওভালে চালকের আসনে স্বাগতিকরা

বে ওভালে চালকের আসনে স্বাগতিকরা
Vinkmag ad

৩ উইকেটে ২২২ রান নিয়ে ১ম দিনের খেলা শেষ করেছিল স্বাগতিক নিউজিল্যান্ড, ৯৪ রান নিয়ে অপরাজিত ছিলেন অধিনায়ক কেন উইলিয়ামসন। দ্বিতীয় দিনে এসে অলআউট হবার আগে স্কোরবোর্ডে আরো ২০৯ রান যোগ করতে পারে কিউইরা, ২৩ তম টেস্ট শতক তুলে নেন উইলিয়ামসন।

১৫৫ ওভার ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে ৪৩১ রান করে নিউজিল্যান্ড। ২৯৭ বলে ১২ চার ও ১ ছয়ে ১২৯ রান করা উইলিয়ামসন নিউজিল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক। এছাড়া হেনরি নিকোলস আজ ফিফটি পূর্ণ (৫৬) করেন, ৭৩ রান আসে বিজে ওয়াটলিংয়ের ব্যাট থেকে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

আগের দিন ৩ উইকেট নেওয়া শাহীন শাহ আফ্রিদি আজ তুলে নেন আরো ১ উইকেট। ইয়াসির শাহ ইনিংসে নেন ৩ উইকেট। ১ টি করে উইকেট শিকার করেন মোহাম্মদ আব্বাস, ফাহিম আশরাফ ও নাসিম শাহ।

শেষ সেশনে ২০ ওভার ব্যাটিং করে পাকিস্তান। তাতে কেবল ৩০ রান স্কোরবোর্ডে জমা করতে পারে তারা, হারায় শান মাসুদের (১০) উইকেট। নাইটওয়াচম্যান হিসাবে নামা মোহাম্মদ আব্বাস (০*) ও অপর ওপেনার আবিদ আলি (১৯*) আর কোন বিপদ হতে দেননি। কিউইদের পক্ষে একমাত্র উইকেটটি নেন কাইল জেমিসন।

সংক্ষিপ্ত স্কোর (২য় দিন শেষে):

নিউজিল্যান্ড ৪৩১/১০ (১৫৫), ল্যাথাম ৪, ব্লান্ডেল ৫, উইলিয়ামসন ১২৯, টেইলর ৭০, নিকোলস ৫৬, ওয়াটলিং ৭৩, স্যান্টনার ১৯, জেমিসন ৩২, সাউদি ০, ওয়াগনার ১৯, বোল্ট ৮*; আফ্রিদি ৩৬-৭-১০৯-৪, আব্বাস ৩১-১৪-৪৯-১, ফাহিম ১৯-৮-৪০-১, নাসিম ২৫-৩-৯৬-১, ইয়াসির ৩৭-৪-১১৩-৩

পাকিস্তান ৩০/১ (২০), শান ১০, আবিদ ১৯*, আব্বাস ০*; জেমিস্পন ৬-৪-৫-১

২য় দিন শেষে ৯ উইকেট হাতে রেখে পাকিস্তান ১ম ইনিংসে ৪০১ রানে পিছিয়ে।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে অস্ট্রেলিয়ার ক্রিকেটার

Read Next

মেলবোর্নে ক্যাচ মিসের মাশুল দিচ্ছে অস্ট্রেলিয়া

Total
3
Share