ড্রাফট শেষে যেমন হল বাংলা টাইগার্স দল

বাংলা টাইগার্স
Vinkmag ad

প্লেয়ার্স ড্রাফট শেষে চুড়ান্ত হল আসন্ন আবুধাবি টি-টেন লিগে দলগুলোর স্কোয়াড। টুর্নামেন্টে দ্বিতীয়বারের মত অংশ নিচ্ছে বাংলাদেশী মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স। ১৬ সদস্যের স্কোয়াডে বাংলা টাইগার্স জায়গা দিয়েছে দুই বাংলাদেশী ক্রিকেটারকে।

দলটির আইকন ক্রিকেটার হিসেবে ড্রাফটের আগেই শ্রীলঙ্কান পেসার ইসুরু উদানার নাম ঘোষণা করা হয়। সাথে রিটেইনড প্লেয়ার হিসেবে ছিলেন আন্দ্রে ফ্লেচার, কায়েস আহমেদ, ডেভিড ভিসা, টম মুরস ও চিরাগ সুরিরা। ড্রাফটের আগেই দলটি দলে ভিড়িয়েছে জনসন চার্লসকে।

গতকাল (২৩ ডিসেম্বর) অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফট থেকে তারা টেনে নেয় আরও ৯ জন ক্রিকেটার। যাদের মধ্যে আছেন বাংলাদেশী দুই ক্রিকেটার আফিফ হোসেন ধ্রুব ও শেখ মেহেদী হাসান।

এ ছাড়া ড্রাফট থেকে বাংলা টাইগার্স যেসব উল্লেখযোগ্য ক্রিকেটার দলে অন্তর্ভূক্ত করেন তারা হলেন পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান, আফগানিস্তান অফ স্পিনার মুজিব উর রহমান, ইংলিশ ডানহাতি ব্যাটসম্যান অ্যাডাম জন হোস, আফগানিস্তানের ব্যাটসম্যান করিম জান্নাত।

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি শুরু হয়ে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে আবুধাবি টি-টেন লিগের চতুর্থ আসর। আবুধাবি টি-টেন ক্রিকেট লিগে গতবছরই প্রথম অংশ নেয় বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি দল বাংলা টাইগার্স। গত আসরে ফাইনাল খেলতে না পারলেও তৃতীয় স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করে বাংলা টাইগার্স।

আসন্ন আসরের জন্য পল ফারব্রেসকে হেড কোচ হিসাবে নিয়োগ দিয়েছে দলটি। টিম ডিরেক্টর হিসেবে সাবেক দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ল্যান্স ক্লুজনার এবং দলের ম্যানেজার হিসেবে শ্রীরাম সোমায়াজোলাকে চুক্তিবদ্ধ করে বাংলা টাইগার্স।

প্লেয়ার্স ড্রাফট থেকে আফিফ, মেহেদী ছাড়াও দল পেয়েছেন আরও তিন বাংলাদেশী ক্রিকেটার। মারাঠা অ্যারাবিয়ান্স দলে টেনেছে তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকতকে। নাসির হোসেনকে দলে নিয়েছে পুনে ডেভিলস।

ড্রাফট শেষে বাংলা টাইগার্সের স্কোয়াডঃ

ইসুরু উদানা, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, কায়েস আহমেদ, ডেভিড ভিসা, টম মুরস, চিরাগ সুরিরা, মোহাম্মদ ইরফান, আফিফ হোসেন ধ্রুব, অ্যাডাম হোস, করিম জান্নাত, আরিয়ান লাকরা, নুর আহমেদ, ফজল হক ফারুকি, মুজিব উর রহমান ও শেখ মেহেদী হাসান।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলা টাইগার্সে আফিফের পর মেহেদী

Read Next

বিভ্রান্তি দূর করলেন মুক্তার আলি

Total
9
Share