কম্বিনেশনের কারণেই আমি দলে অনিয়মিতঃ ইমরুল

featured photo1 1 33
Vinkmag ad
bangladesh cricket england live stream world cup defeat terrorism 2nd odi imrul kayes
গত বছর ইংলিশদের বিপক্ষে ঘরের মাঠে কায়েসের সেই শতক!

যে ওয়ানডের রঙ্গিন জার্সি গায়ে চাপিয়ে বাংলাদেশ দলে আগমন ঘটেছিল ইমরুল কায়েসের, কেন যেন সেই ওয়ানডে দল থেকে মাঝেই মাঝেই ছিটকে যান তিনি! ওয়ানডের চেয়ে বরং টেস্টে বেশী নিয়মিত বাংলাদেশ দলের এই উদ্বোধনী ব্যাটসম্যান। 

ক্যারিয়ারের শুরু থেকে ২০১৫ সালের প্রথমদিকেও ওয়ানডেতে তামিম ইকবালের সঙ্গে বাংলাদেশ ইনিংসের গোড়াপত্তনে নিয়মিত মুখ ছিলেন কায়েস। তবে উদ্বোধনী জুটিতে সৌম্য সরকার দাঁড়িয়ে গেলে এক প্রকার দল থেকে সরেই যেতে হয় এই ব্যাটসম্যানকে। ওয়ান ডাউনে পোক্ত হওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু সাব্বির রহমানের সাথে এই যায়গাতেও ইমরুলের চলেছে প্রতিযোগীতা।

এ সবকিছুকেই কায়েস নিচ্ছেন টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত হিসেবে। দলের ভারসাম্য বজায় রাখতে তিনি দলে থাকছেন না, ব্যাপারটিকে এভাবেই গ্রহণ করছেন ইমরুল। বৃহস্পতিবার মিরপুরের মিডিয়া লাউঞ্জে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ প্রসঙ্গে কথা বলেন তিনি।

তার মতে, ‘আমি আমার কাজটা করার চেষ্টা করি সব সময়। সুযোগ পেলেই সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করি আপনারা তা দেখেছেনই। তবে টিম ম্যানেজমেন্ট হয়তো আমাকে নিয়ে ভিন্নরকম ভাবে ভাবছে। তাই দলে একটু অনিয়মিতই হয়ে পড়েছি। কিন্তু আমার চেষ্টা তাতে থামবেনা। যতদুর পারা যায় খেলার চেষ্টা করো আমি।’

দলে নিয়মিত না হওয়ার পেছনে ইমরুল সবচেয়ে বড় কারণ হিসেবে দাঁড় করিয়েছেন টিম কম্বিনেশনকে। ওয়ানডে কিংবা টি-টোয়েন্টিতে বাংলাদেশের দলের যে কম্বিনেশন সেটা ভেঙ্গে ইমরুল কায়েসকে দলে সুযোগ দিতে পারছেনা ম্যানেজমেন্ট। এ ব্যাপারে ইমরুলের ভাষ্য, ‘যদি আমার জায়গায় একজন বোলিং অলরাউন্ডারকে নামিয়ে দল ব্যাটিং এবং বোলিং দুটোই পায় এমন ভাবনা থেকেই দলে যায়গা পাচ্ছিনা আমি। দলের ভারসাম্য রক্ষার কারণেই এমনটা হচ্ছে।’

 

৯৭ ডেস্ক

Read Previous

আবারো পেছাচ্ছে মেয়েদের প্রিমিয়ার লিগ

Read Next

ক্যারিবীয় দলে ফিরতে পারেন গেইলরা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share