বক্সিং-ডে টেস্টেও নেই ওয়ার্নার, অ্যাবট

ডেভিড ওয়ার্নার ক্যান্ডিস ওয়ার্নার
Vinkmag ad

অ্যাডিলেডে সিরিজের প্রথম টেস্ট ভারতকে পাত্তা না দিয়ে সহজেই জেতে অস্ট্রেলিয়া। সেই ম্যাচে খেলতে পারেননি বিধ্বংসী অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। আজ জানা গেল, পুরোপুরি সুস্থ না হওয়ায় বক্সিং ডে টেস্টেও থাকবেন না ওয়ার্নার। তার সঙ্গে নেই শন অ্যাবটও। 

আগামী শনিবার থেকে মেলবোর্নে শুরু হচ্ছে ঐতিহাসিক বক্সিং ডে টেস্ট। খেলার সম্ভাবনা থাকায় ওয়ার্নারকে সিডনি থেকে উড়িয়ে নিয়ে আসা হয় দ্বিতীয় টেস্টের ভেন্যু মেলবোর্নে।

তবে চোট এখনও পুরোপুরি সারেনি বলে দলের সঙ্গে যুক্ত হতে পারেননি ওয়ার্নার। ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট পান ওয়ার্নার। কুঁচকিতে চোটের চিকিৎসা করাতে জৈব সুরক্ষিত বলয় ছেড়েছিলেন ওয়ার্নার। অন্যদিকে পায়ে চোটের চিকিৎসার জন্য সঠিক সময়ে বায়ো-বাবলে যোগ দিতে পারেননি শন অ্যাবট। উইল পুকভস্কি এখনও সুস্থ নন।

ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানিয়েছে, ডেভিড ওয়ার্নারের চোট এখনও পুরোপুরিভাবে সারেনি। তাই দ্বিতীয় টেস্টেও খেলতে পারবেন না এই ওপেনার।

নিউ ইয়ার টেস্ট কিংবা তৃতীয় টেস্টের আগে সবাইকে দলের সঙ্গে পাবে বলে আশা করছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সিডনিতে অনুষ্ঠিত হবে তৃতীয় টেস্ট।

প্রথম টেস্টের দল থেকে ওপেনে বড় কোনও বদলের সম্ভাবনা নেই। পিংক বল টেস্টের দুই ওপেনার ম্যাথু ওয়েড ও জো বার্নসকে দিয়েই সম্ভবত ওপেন করাবেন অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট।

৯৭ ডেস্ক

Read Previous

‘জীবন মাশরাফির, সিদ্ধান্তও তার’

Read Next

পন্টিংয়ের চোখে বিগ ব্যাশের অলটাইম একাদশ

Total
5
Share