পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

২৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। মাউন্ট মাউঙ্গানুই ও ক্রাইস্টচার্চের এই দুই টেস্টের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

স্পিনার মিচেল স্যান্টনার জায়গা পেয়েছেন স্কোয়াডে, জায়গা হয়নি আজাজ প্যাটেলের। স্যান্টনারের অলরাউন্ড স্কিল তাকে আজাজের চেয়ে এগিয়ে রেখেছে।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেন, ‘এটা আজাজের জন্য খুবই দুঃখজনক যে তার কাফ ইনজুরি থেকে সেরে উঠেছে, কিন্তু মিচেল স্যান্টনারের অলরাউন্ডার স্বত্ত্বা এই সিরিজে তাকে এগিয়ে রেখেছে। এছাড়া আজাজ প্রস্তুতির জন্য কোন ম্যাচ টাইম পায়নি, নির্বাচকদের জন্য এটাও বিবেচ্য হয়েছে।’

প্যাটার্নিটি লিভ নিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি কেন উইলিয়ামসন। কিউই অধিনায়ক ফিরেছেন স্কোয়াডে। বাদ পড়েছেন ডেভন কনওয়ে, জায়গা ধরে রেখেছেন উইল ইয়াং।

ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজে নেই কলিন ডি গ্র্যান্ডহোম। তার জায়গাতে আছে ড্যারিল মিচেল।

পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াডঃ

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেইলর, নেইল ওয়াগনার, বিজে ওয়াটলিং (উইকেটরক্ষক) ও উইল ইয়াং।

১ম টেস্টের জন্য পাকিস্তানের স্কোয়াড-

মোহাম্মদ রিজওয়ান (অধিনায়ক, উইকেটরক্ষক), আবিদ আলি, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ।

৯৭ ডেস্ক

Read Previous

‘ভারতের আর ঘুরে দাঁড়ানোর সুযোগ নেই’

Read Next

শুরুতে দায়িত্ব নিতে চাননি কুইন্টন ডি কক

Total
4
Share