কালান্দার্সের আইকন ক্রিকেটার হলেন শহীদ আফ্রিদি

আফ্রিদি

পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি আসন্ন আবুধাবি টি-১০ লিগে কালান্দার্সের আইকন ক্রিকেটার হিসাবে খেলবেন। ২০২১ সালের ২৮ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সময়ে মাঠে গড়াবে এই লিগ।

কালান্দার্সের প্রধান নির্বাহী শামীন রানা আফ্রিদিকে দলে পাওয়া প্রসঙ্গে বলেন, ‘শহীদ আফ্রিদি একজন অভিজ্ঞ ও রোমাঞ্চকর ক্রিকেটার। এই মৌসুমের আবুধাবি টি-১০ লিগে তাকে আবার আইকন ক্রিকেটার হিসাবে দলে পেয়ে আমরা গর্বিত। আমরা তাকে কালান্দার্স পরিবারে স্বাগত জানাতে মুখিয়ে আছি এবং আশা করছি তার উপস্থিতি এই মৌসুমে দলকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।’

২০১৯ সালেও আফ্রিদি এরকম চুক্তি করেছিলেন। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পাকিস্তানের সকল ক্রিকেটারকে (অ্যাকটিভ ও রিটায়ার্ড) এই লিগে খেলতে এনওসি দেয়নি। শুরুতে ড্রাফটের জন্য সম্মতি দিয়েও পরবর্তীতে সিদ্ধান্ত বদলায় পিসিবি।

টুর্নামেন্টের ৪র্থ আসরে নতুন ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস আত্মপ্রকাশ করছে। উল্লেখ্য, আইসিসি অনুমোদিত একমাত্র টি-১০ টুর্নামেন্ট আবুধাবি টি-১০ লিগ। আলফা স্পোর্টসের মালিকানাধীন পুনে ডেভিলসের কোচ হিসাবে থাকবেন জন্টি রোডস। দলের হয়ে খেলবেন থিসারা পেরেরা, মোহাম্মদ আমিররা।

৯৭ ডেস্ক

Read Previous

‘কিছু বোঝার আগেই সব শেষ!’

Read Next

আবুধাবিকে ইউনিভার্স বসের বার্তা: ‘গেইল ঝড় আসছে…’

Total
19
Share