দক্ষিণ আফ্রিকার টেস্ট দলে ডাক পেল আরও ৩ ক্রিকেটার

দক্ষিণ আফ্রিকার টেস্ট স্কোয়াডে যুক্ত হলেন আরো ৩ জন

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে দক্ষিণ আফ্রিকার সাদা পােশাকের দলে আরও তিন ক্রিকেটারকে যুক্ত করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)। এক বিবৃতি দিয়ে আরও ৩ ক্রিকেটারকে টেস্ট দলে নেওয়ার কথা জানায় ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

কুইন্টন ডি ককের নেতৃত্বাধীন ১৫ সদস্যের দল এখন ১৯’এ পৌঁছেছে। দক্ষিণ আফ্রিকার অনূর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়ক রেনার্ড ভ্যান টোন্ডার প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকার টেস্ট দলে ডাক পেলেন। টোন্ডার ছাড়াও লুথো সিপমলা এবং ডোয়াইন প্রিটোরিয়াসকে অন্তর্ভুক্ত করেছে প্রোটিয়া ক্রিকেট বোর্ড।

দক্ষিণ আফ্রিকার টেস্ট দলে থাকা একাধিক ক্রিকেটার কোভিড-১৯ আক্রান্ত ক্রিকেটারের সঙ্গে প্রথম শ্রেণির ক্রিকেট খেলেছে। প্রথম টেস্টের দলে থাকা ১৬ জনের মধ্যে ১০ জন ক্রিকেটার করোনা আক্রান্তের সঙ্গে খেলেছেন; এমন খবর দক্ষিণ আফ্রিকার গণমাধ্যমে। তাই আগেই থেকে ব্যাক-আপ হিসাবে আরও ৩ ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

‘বক্সিং-ডে’ ও ‘নিউ ইয়ার’ টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে হোম গ্রাউন্ডে নামবে প্রোটিয়ারা। সেঞ্চুরিয়নে ২৬ থেকে ৩০ ডিসেম্বর হবে প্রথম টেস্ট। ৩ থেকে ৭ জানুয়ারি জোহানেসবার্গে হবে পরেরটি। ম্যাচ দুটি আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

শ্রীলঙ্কার বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেষ্ট স্কোয়াডঃ

কুইন্টন ডি কক (অধিনায়ক), টেম্বা বাভুমা, এইডেন মার্করাম, ফাফ ডু প্লেসিস, বেউরান হেনড্রিক্স, ডিন এলগার, কেশব মহারাজ, লুঙ্গি এনগিডি, র‍্যাসি ভ্যান ডার ডুসেন, সারেল এরবে, আনরিখ নরকিয়া, গ্লেন্টন স্টারম্যান, উইয়ান মুলডার, কিগান পিটারসেন, কাইল ভেরেইনে, মিগেল প্রিটোরিয়াস, রেনার্ড ভ্যান টোন্ডার, লুথো সিপমলা এবং ডোয়াইন প্রিটোরিয়াস।

৯৭ ডেস্ক

Read Previous

মাশরাফিকে মাহমুদউল্লাহর বিশেষ ধন্যবাদ

Read Next

অ্যাডিলেডে লজ্জায় ডুবল ভারত

Total
3
Share