দুই সিরিজের জন্য শ্রীলঙ্কার টেস্ট দল ঘোষণা

শ্রীলঙ্কা দূষণ দিল্লি
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ২২ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। লঙ্কান ক্রীড়ামন্ত্রী নামাল রাজাপাকসে দুই সিরিজের জন্য নির্বাচিত দলটির অনুমোদন দেয়। স্কোয়াডে ডাক পেল পাঁচ নতুন মুখ- ওয়ানিন্দু হাসারাঙ্গা, মিনুদ ভানুকা, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশাঙ্কা ও সন্তোষ গুনাথিলাকা।

তবে দুই সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে অ্যাঞ্জেলো ম্যাথুসকে রাখা হলেও ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরে তিনি যাবেন না। ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ফিরবেন অলরাউন্ডার ম্যাথুস।

ম্যাথুস ছাড়াও দলে থাকা দুই, এক ক্রিকেটার এখনও পুরোপুরি ফিট নন। তবে সিরিজ শুরুর আগেই তাঁদের উন্নতি আশা করছে শ্রীলঙ্কা ক্রিকেট।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসেই দক্ষিণ আফ্রিকা সফরে যাবে শ্রীলঙ্কা টেস্ট দল।

‘বক্সিং-ডে’ ও ‘নিউ ইয়ার’ টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে হোম গ্রাউন্ডে নামবে প্রোটিয়ারা। সেঞ্চুরিয়নে ২৬ থেকে ৩০ ডিসেম্বর হবে প্রথম টেস্ট। ৩ থেকে ৭ জানুয়ারি জোহানেসবার্গে হবে পরেরটি। ম্যাচ দুটি আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

এরপর শ্রীলঙ্কার গলে দর্শকশূন্য মাঠে হবে শ্রীলঙ্কা-ইংল্যান্ডের দুই টেস্টের সিরিজ। প্রথমটি শুরু হবে ১৪ জানুয়ারি, দ্বিতীয়টি ২২ জানুয়ারি।

দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে শ্রীলঙ্কা টেস্ট দলঃ

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, ওশাদা ফার্নান্দো, ধনাঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকওয়েলা, মিনোদ ভানুকা, লাহিরু থিরিমান্নে, লাসিথ এম্বুলদেনিয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিথা, দুষমন্থ চামিরা, দাসুন শানাকা, সন্তোষ গুনাথিলাকা, আশিথা ফার্নান্দো, দিলশান মাদুশাঙ্কা।

৯৭ ডেস্ক

Read Previous

মিঠুনের অধিনায়কত্ব নিয়ে ভুল ভাঙালেন সালাউদ্দিন

Read Next

নেপালের প্রধান কোচ হলেন ডেভ হোয়াটমোর

Total
2
Share