অবসর ভেঙে ক্রিকেটে ফিরছেন যুবরাজ সিং

যুবরাজ সিং
Vinkmag ad

২০১৯ সালে ক্রিকেট বিশ্বকাপ চলকালীন ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন যুবরাজ সিং। তবে অবসর ভেঙে ২২ গজে ফিরতে যাচ্ছেন ২০১১ বিশ্বকাপের নায়ক যুবরাজ। ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য পাঞ্জাবের ৩০ জনের প্রাথমিক দলে আছেন যুবরাজ। দলের সঙ্গে করছেন অনুশীলনও।

সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ড- বিসিসিআই জানায়, রঞ্জি ট্রফি নয় সৈয়দ মুস্তাক আলি ট্রফি দিয়েই শুরু হবে ভারতের ঘরোয়া ক্রিকেট মৌসুম। ১০ জানুয়ারি থেকে শুরু এই টি-টোয়েন্টি প্রতিযোগিতা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। বিসিসিআই ঘোষণা দেওয়ার পরই সব রাজ্য ক্রিকেট সংস্থা নিজেদের দল ঘোষণা করে।

আসন্ন টুর্নামেন্টকে সামনে রেখে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনও নিজেদের দল ঘোষণা করেছে। আর সেই দলে সম্ভাব্য ৩০ জনের তালিকায় রয়েছে যুবরাজ সিংয়ের নামও। নেটে দলের সঙ্গে অনুশীলনেও দেখা গিয়েছে তাঁকে। প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসার জন্য মোহালির স্টেডিয়ামে নিয়মিত অনুশীলন করছেন যুবরাজ।

তবে গত বছর সব ধরনের ক্রিকেট থেকেই অবসর ঘোষণা দেন যুবরাজ সিং। কিন্তু ফের অবসর ভেঙে ক্রিকেটে ফিরতে হলে ভারতীয় ক্রিকেট বোর্ডের অনুমতির প্রয়োজন হয়। ঘরোয়া ক্রিকেটে খেলতে বোর্ডের সবুজ সংকেতের অপেক্ষায় যুবরাজও। বিসিসিআই অনুমতি দিলেই ফের বাইজ গজে দেখা যাবে অলরাউন্ডার যুবরাজ সিংকে।

পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব পুনীত বালি ভারতের এক শীর্ষস্থানীয় গণমাধ্যমকে বলেন, ‘বিসিসিআইয়ের প্রতিক্রিয়ার জন্য আমরা এখনও অপেক্ষা করছি।’

৯৭ ডেস্ক

Read Previous

অস্ট্রেলিয়ার বিপক্ষে ১ম টেস্টের জন্য ভারতের একাদশ ঘোষণা

Read Next

উইজডেনের চোখে বর্ষসেরা টেস্ট একাদশ

Total
6
Share