২৪ ঘন্টার পর্যবেক্ষণে আছেন জাকির হাসান

২৪ ঘন্টার পর্যবেক্ষণে আছেন জাকির হাসান
Vinkmag ad

গতকাল গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে জেমকন খুলনার উইকেট রক্ষক জাকির হোসেন মাথায় চোট পান। তাকে ছাড়তে হয় মাঠ, তবে এখনো তার ব্যাপারে চূড়ান্ত কোন সিদ্ধান্ত নিতে পারেনি মেডিকেল বিভাগ। ২৪ ঘন্টার পর্যবেক্ষণে আছেন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

গতকাল চট্টগ্রাম ইনিংসের চতুর্থ ওভারের ঘটনা এটি। মাশরাফি বিন মর্তুজার করা তৃতীয় বলে মোহাম্মদ মিঠুন কাভার অঞ্চলে পাঠিয়ে নেন এক রান। নন স্ট্রাইকে থাকা মাহমুদুল হাসান জয় প্রান্ত বদল করতে গিয়েই সংঘর্ষে পড়েন জাকির হোসেনের সাথে। ফিল্ডারের থ্রো ধরতে গিয়ে জাকির-জয় দুজনের শারীরিক সংঘর্ষ হয়।

মাথায় ও ঘাড়ে জয়ের হেলমেটের সাথে আঘাত পান খুলনার উইকেট রক্ষক জাকির। পরে ব্যথার তীব্রতা বেশি হওয়াতে আর মাঠে থাকা সম্ভব হয়নি তার। স্ট্রেচার আনা হলেও ফিরে গেছেন অবশ্য হেঁটে হেঁটেই। তার পরিবর্তে গ্লাভস হাতে দাঁড়ান একাদশে না থাকা এনামুল হক বিজয়।

আজ (১৫ ডিসেম্বর) জাকিরের চোটের সর্বশেষ অবস্থা জানাতে গিয়ে খুলনার ফিজিও মুজাদ্দেদ সানি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ‘সোমবার প্রথম কোয়ালিফায়ারে গাজী গ্রুপ চট্টগ্রামের ইনিংসের সময় কনকাশন চোটে মাঠের বাইরে চলে যেতে হয় জাকির হোসেনকে। চট্টগ্রামের ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়ের সাথে জাকিরে সংঘর্ষ হয়।’

‘ভেন্যু চিকিৎসক এবং আমি জাকিরকে দেখভাল করেছি ও সব লক্ষ্মণকে স্বাভাবিক হিসেবেই পেয়েছি। জাকিরের হালকা মাথা ব্যথা ছিল এবং মেডিসিনের মাধ্যমে চিকিৎসা করা হয়েছে। খেলা শেষে টিম হোটেলে ফেরার পর তাকে আরেক দফা দেখা হয়েছে। জাকিরের ঘাড়ে এখনো ব্যথা রয়েছে। তাকে ২৪ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

উল্লেখ্য, প্রথম কোয়ালিফায়ারে চট্টগ্রামকে ৪৭ রানে হারিয়ে ফাইনাল নিশিচত করে খুলনা। আজ বেক্সিমকো ঢাকা বনাম গাজী গ্রুপ চট্টগ্রামের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার জয়ী দলের বিপক্ষে ১৮ ডিসেম্বর শিরোপা জয়ের লড়াইয়ে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা।

৯৭ প্রতিবেদক

Read Previous

সবার কাছে ক্ষমা চাইলেন মুশফিক

Read Next

এলপিএল ফাইনালে গলের প্রতিপক্ষ জাফনা

Total
3
Share