ফাইনালের আগেই হোটেল ছাড়তে হল সাকিবকে

সাকিবকে ফেরালেন মুগ্ধ
Vinkmag ad

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালের মত গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই সাকিব আল হাসানকে হারাল জেমকন খুলনা। পারিবারিক কারণে যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ায় সাকিবকে ছাড়াই ১৮ ডিসেম্বর শিরোপার লড়াইয়ে নামবে জেমকন খুলনা।

মূলত দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা টাইগার অলরাউন্ডারের শশুরের শারীরিক অবস্থার অবনতির কারণেই টুর্নামেন্ট ছেড়ে যুক্তরাষ্ট্রের বিমানে চড়ছেন সাকিব। গতকাল গাজি গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ফাইনাল নিশ্চিত হওয়া ম্যাচ শেষেই হোটেল ত্যাগ করেন তিনি। আজই উড়াল দিবেন যুক্তরাষ্ট্রে পরিবারের উদ্দেশ্যে।

বিষয়টি নিশ্চিত করে জেমকন খুলনার ম্যানেজার নাফিস ইকবাল গণমাধ্যমকে বলেন, ‘সাকিবের গতকাল রাতে চলে যেতে হয়েছে। ওর শশুর অনেকদিন ধরে অসুস্থ ছিলেন, গতকাল জানতে পারে যে খুব সংকটাপন্নভাবে অসুস্থ হয়েছেন।’

‘যেহেতু পরিবার সবার আগে এবং জেমকন খুলনা সবসময় এটা অগ্রাধিকার দেয়, সম্মান দেয় তাই সেদিক থেকে আমাদের কোন সমস্যা ছিলনা। গতকাল রাতে ও হোটেল ছেড়েছে, আজকে ওর ফ্লাইট। খুলনার পক্ষ থেকে তার জন্য আমরা সবাই দোয়া করি, আশা করি ও নিরাপদ থাকবে।’

উল্লেখ্য, চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়েই এক বছরের নিষেধাজ্ঞা শেষে মাঠের ক্রিকেটে প্রত্যাবর্তন হয় সাকিবের। যদিও টুর্নামেন্ট জুড়ে ব্যাটে-বলে ঠিক সাকিবময় পারফরম্যান্স দেখা যায়নি। বিশেষ করে ব্যাট হাতে ছিলেন বেশ বিবর্ণ। ৯ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে সাকূল্যে ১১২ রান।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

গতকাল চট্টগ্রামের বিপক্ষে কোয়ালিফায়ার ম্যাচে খেলেছেন ১৫ বলে ২৮ রানের ইনিংস। যা টুর্নামেন্টে তার সর্বোচ্চ ব্যক্তিগত রানের ইনিংস। বল হাতে অবশ্য দলে রেখেছেন অবদান। ৯ ম্যাচে ওভারপ্রতি ৬ রান খরচায় নিয়েছেন ৬ উইকেট।

৯৭ প্রতিবেদক

Read Previous

কঠিন সময় পার করা মাশরাফির সাফল্যে কোন রহস্য নেই

Read Next

সবার কাছে ক্ষমা চাইলেন মুশফিক

Total
5
Share