যেকোন মূল্যে নাসিরকে চায় রংপুর রাইডার্স

featured photo1 19
Vinkmag ad

CN56cQBUkAEllvz

এবারের বিপিএলে নতুন মালিকানা পেয়েছে রংপুর রাইডার্স। বসুন্ধরা গ্রুপ দলটির মালিকানা পাবার পরপরই মনযোগী দল গোছাতে। দারুণ কিছু কার্যকরী বিদেশী ক্রিকেটারকে দলে ভেড়ানোর পাশাপাশি দলটি দলে টেনেছে ক্রিস গেইলের মতো ক্রিকেটারকেও। তবে এতেই মন ভরেনি দলটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেকের। রংপুরের স্থানীয় তারকা ক্রিকেটার নাসির হোসেনকে দলে আনতে বদ্ধপরিকর তিনি।

আগামী ৪ঠা নভেম্বর হতে শুরু হবে বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লীগ)। বাতাসে জোর গুঞ্জন, এবারে বাড়ানো হতে পারে আইকন ক্রিকেটারের সংখ্যা। সেক্ষেত্রে যদি নাসির হোসেনকে আইকন ক্রিকেটার করা হয় তাহলে যেকোন মূল্যে তাকে দলে চায় রংপুর রাইডার্স। উল্লেখ্য, বিপিএলের গত আসরে রংপুর রাইডার্সে আইকন ক্রিকেটার হিসেবে ছিলেন সৌম্য সরকার। তবে পুরো টুর্নামেন্টজুড়ে নিষ্প্রভ ছিলেন সৌম্য সরকার।

ইশতিয়াক সাদেক বলেন, ” শোনা যাচ্ছে আইকন ক্রিকেটারের সংখ্যা বাড়ানো হতে পারে। যদি নাসিরকে সেই তালিকায় অন্তর্ভূক্ত করা হয় তাহলে আমরা সবকিছু ছেড়ে আগে তাকে নিশ্চিত করবো।”

এমনকি আইকন ক্রিকেটার হিসেবে না থাকলেও নাসিরকে পেতে উন্মুখ ইশতিয়াক সাদেক বলেন, ” আমাদের লক্ষ্য নাসিরকে দলে নেওয়া। এর জন্যে সবকিছু করতেই প্রস্তুত আমরা।”

বিপিএলে এর আগের মৌসুমে চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন নাসির হোসেন।

প্রসঙ্গত, গত আসরে আরাফাত সানী ও রুবেল হোসেন ভালো করেছিলেন রংপুর রাইডার্সের হয়ে। তাই এই দুইজনকেই দলে রেখে দিচ্ছে রংপুর রাইডার্স। বিদেশী খেলোয়াড় হিসেবে ক্রিস গেইল ছাড়াও আরো দুই ক্যারিবিয়ান ক্রিকেটার স্যামুয়েল বদ্রি ও জনসন চার্লসকে দলে ভিড়িয়েছে দলটি। শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা, ইংলিশ অলরাউন্ডার রবি বোপারাও আছেন এই দলে। গুঞ্জন চলছে দক্ষিণ আফ্রিকার ক্রিস মরিসকেও দলে টানার চেষ্টা করছে দলটি। কোচ হিসেবে রংপুর রাইডার্স নিয়োগ দিয়েছে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ এর কোচ হিসেবে দায়িত্ব পালন করা অস্ট্রেলিয়ান টম মুডিকে।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

পাপুয়া নিউ গিনির অন্তর্বর্তীকালীন কোচ গিলেস্পি

Read Next

এইচপি দলের হয়ে ইরফান শুকুরের সেঞ্চুরি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share