ইনজুরিতে অ্যাবট, দলে ডাক পেলেন হেনরিকস

ইনজুরিতে অ্যাবট, দলে ডাক পেলেন হেনরিকস
Vinkmag ad

ভারতের বিরুদ্ধে টেস্ট লড়াই শুরুর আগেই অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের ইনজুরি মিছিল। ইনজুরিতে পড়ে ছিটকে যাওয়ার তালিকা লম্বা হচ্ছে। এবার ইনজুরিতে পড়লেন শন অ্যাবট, ছিটকে গেলে অ্যাডিলেড টেস্ট থেকে। শন অ্যাবটের ইনজুরিতে টেস্ট স্কোয়াডে ডাক পেলেন ময়সেস হেনরিকস।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, শন অ্যাবটের বদলি হিসাবে মিডিয়াম পেস বোলিং অলরাউন্ডার ময়সেস হেনরিকসকে যুক্ত করা হয়েছে টেস্ট দলে।

তবে বক্সিং ডে টেস্টের আগে ওয়ার্নার, পুকভস্কির সঙ্গে অ্যাবটকেও পাওয়া যাবে বলে আশা করছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ময়সেস হেনরিকস ভারতের বিরুদ্ধে দুই ওয়ানডে ও তিন টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার সেরা একাদশে ছিলেন। দারুণ পারফর্মও করে দেখান এই অলরাউন্ডার। ওয়ানডেতে ১ উইকেট পেলেও প্রথম টি-টোয়েন্টিতে ভারত ৩ উইকেট শিকার করেছিলেন। সবমিলিয়ে তার সংগ্রহে সিরিজে ছিলো ৮৫ রান।

বিগ ব্যাশের ২০১৯ সালের সিডনি সিক্সার্সকে শিরোপা জিতিয়েছেন তিনি। চলতি শেফিল্ড শিল্ডেও দিয়েছেন ফর্মের জানান। তাই শন অ্যাবটের অভাবপূরণে ডাকা হয়েছে ময়সেস হেনরিকসকে।

দীর্ঘ চার বছর আগে শ্রীলঙ্কায় নিজের সর্বশেষ টেস্ট ম্যাচ খেলে হেনরিকস এরপর আর অস্ট্রেলিয়ান টেস্ট দলে জায়গা পাননি। তার এখন পর্যন্ত চার টেস্ট-ম্যাচের ক্যারিয়ারে দুই অর্ধশত করেছেন, সঙ্গে দুই উইকেট শিকার করেন।

বোর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৭ ডিসেম্বর, অ্যাডিলেড ওভালে। ভারত-অস্ট্রেলিয়া চার টেস্টের প্রথমটি ডে-নাইট।

৯৭ ডেস্ক

Read Previous

কিউইদের ইনিংস ব্যবধানে জয়, ধবলধোলাই ওয়েস্ট ইন্ডিজ

Read Next

বাবা হারালেন শহিদুল, খুলনা শিবিরে বড় ধাক্কা

Total
1
Share