নাইম হাসানের বদলি খুঁজে নিল বেক্সিমকো ঢাকা

লো স্কোরিং ম্যাচে জয় পেল বেক্সিমকো ঢাকা
Vinkmag ad

ইনজুরিতে পড়া অফ স্পিনার নাইম হাসানের আর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলা হচ্ছে না তা ইতোমধ্যেই অনেকে জেনে গিয়েছেন। নাইম হাসান ছিটকে যাওয়ায় শুন্যস্থান পূরণে নজর দিয়েছে বেক্সিমকো ঢাকা। দলে ভিড়িয়েছে আরাফাত সানি জুনিয়রকে।

ক্রিকেট৯৭ কে এই তথ্য নিশ্চিত করেছেন বেক্সিমকো ঢাকার ম্যানেজার জনাব সাইফুল ইসলাম।

তিনি বলেন, ‘আমরা নাইম হাসানের পরিবর্তে আরাফাত সানি জুনিয়রকে দলে অন্তর্ভূক্ত করেছি। সে আজ থেকেই আমাদের দলের সাথে যোগ দিয়েছে।’

এলিমিনেটরে ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচের আগে আজ সাড়ে ১০ টা থেকে অনুশীলন করে বেক্সিমকো ঢাকা। অনুশীলনে ছিলেন আরাফাত সানি জুনিয়রও।

২৬ বছর বয়সী ডানহাতি অফব্রেক বোলার আরাফাত সানি জুনিয়র ৩ টি প্রথম শ্রণি, ২৮ টি লিস্ট-এ ও ৪ টি স্বীকৃত টি-টোয়েন্টি খেলেছেন। উইকেট পেয়েছেন যথাক্রমে ২, ১৫ ও ২। ব্যাট হাতে কার্যকরী আরাফাত সানি জুনিয়র। সাকুল্যে রান করেছেন ৫৩১।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ঢাকার একাদশে ছিলেন না নাইম হাসান। তবে খুলনার ইনিংসের মাঝপথে দ্বাদশ খেলোয়াড় হিসেবে ফিল্ডিংয়ে নেমেছিলেন এই স্পিনার। আর এটাই কাল হয়ে দাঁড়ায় তার জন্য।

ফিল্ডিংয়ের সময় বাউন্ডারি ফেরাতে গিয়ে আঙ্গুলে চোট পান নাইম। শুরুতে গুরুতর না মনে হলেও প্রাথমিক চিকিৎসা দিতে তাঁকে ড্রেসিং রুমে নিয়ে যান ঢাকার ফিজিও। এরপর ২৪ ঘন্টার পর্যবেক্ষনে ছিলেন এই স্পিনার।

তবে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১২ ডিসেম্বর বেক্সিমকো ঢাকা নিশ্চিত করে শেষ নাইম হাসানের টুর্নামেন্ট। চোট পাওয়া আঙ্গুলে ধরা পড়েছে চিড়। অন্তত ১০ দিনের জন্য তাকে থাকতে হবে মাঠের বাইরে।

৯৭ প্রতিবেদক

Read Previous

ছিটকে গেলেন বাবর আজম

Read Next

হারা ম্যাচের শিক্ষা দিয়ে চট্টগ্রামকে জবাব দিতে চায় খুলনা

Total
1
Share