আইসোলেশনে তামিম, প্লে অফে খেলবেন কিনা জানা যাবে আজ

দলের পারফরম্যান্সে সন্তুষ্ট তামিম
Vinkmag ad

প্লে-অফ খেলতে জিততেই হবে কিংবা হারলেও নানা সমীকরণের বাঁধা উতরাতে হবে। এমন ম্যাচেই শনিবার হাড্ডাহাড্ডি লড়াইয়ে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ২ রানের জয় পেয়ে কোয়ালিফাই করে ফরচুন বরিশাল। তবে নিজেদের ফিল্ডিং এর সময় মাঠে দেখা যায়নি নিয়মিত অধিনায়ক তামিম ইকবালকে, পুরো ইনিংসে নেতৃত্ব দিয়েছেন মেহেদী হাসান মিরাজ।

ম্যাচ শেষে অবশ্য জানা গিয়েছে অসুস্থতার কারণেই মাঠ থেকে সরাসরি হোটেলে ফিরে আইসোলেশনে আছেন তামিম। রোববার বেশকিছু পরীক্ষা নিরীক্ষার পর সবুজ সংকেত মিললেই সোমবার বেক্সিমকো ঢাকার বিপক্ষে এলিমেনিটর ম্যাচে দেখা যাবে ফরচুন বরিশাল দলপতিকে।

নিজের শারীরিক অসুস্থতার বিষয়টি রাতেই গণমাধ্যমকে জানায় তামিম নিজে। তিনি বলেন, ‘আমার গতকাল (শুক্রবার) থেকেই শরীর খারাপ লাগছিল। আজকে (শনিবার) সকালে একটু বেটার মনে হয়েছিল। ব্যাটিং (বেক্সিমকো ঢাকার বিপক্ষে) করে আসার পর থেকে শরীরটা দুর্বল লাগা শুরু করে।’

‘তখনই বিসিবির যে মেডিক্যাল ইউনিট আছে উনারা এসে আমাকে দেখভাল করেছেন। উনারা দেখে মনে করেছেন যে ওই সময় আমার ড্রেসিং রুমে থাকাটা ঠিক হবে না। উনারা আমাকে হোটেলে পাঠিয়ে দিয়েছেন আইসোলেশনে। কালকে আমার কিছু টেস্ট হবে, আল্লাহর রহমতে সব যদি ঠিক থাকে আমি আশা করছি যে প্লে-অফ খেলতে পারবো।’

উল্লেখ্য, বেক্সিমকো ঢাকার বিপক্ষে লিগ পর্বের শেষ ম্যাচে জয়সহ ৮ ম্যাচে ফরচুন বরিশালের জয় ৩ টি। বেক্সিমকো ঢাকার বিপক্ষে ফিল্ডিং না করা তামিম ব্যাট হাতে করেছেন ১৯ রান। টুর্নামেন্টে এখনো পর্যন্ত ৮ ম্যাচে ২ ফিফটিতে তামিমের রান ৩০২। সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় আছেন দুই নম্বরে।

৯৭ প্রতিবেদক

Read Previous

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লে অফের লাইনআপ চূড়ান্ত

Read Next

ম্যাচের আগেই দলে ৩ চোট, ডাক পেলেন হ্যারিস

Total
6
Share