বাংলা টাইগার্সের আইকন উদানা, রিটেইনড ৫ ক্রিকেটার

বাংলা টাইগার্স
Vinkmag ad

টি-টেন ক্রিকেট লিগে বাংলাদেশি মালিকানাধীন ফ্র‍্যাঞ্চাইজি বাংলা টাইগার্স পরবর্তী আসরের জন্য তাঁদের দল গোছানো শুরু করেছে ইতোমধ্যে। নতুন আইকন ক্রিকেটার লঙ্কান অলরাউন্ডার ইসুরু উদানা। এবারও দলে আছেন আন্দ্রে ফ্লেচার, কায়েস আহমেদ, টম মুরস, চিরাগ সুরিরা।

আবুধাবি টি১০ ক্রিকেট লিগে গতবছরই প্রথম অংশ নেয় বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি দল বাংলা টাইগার্স। গত আসরে ফাইনাল খেলতে না পারলেও তৃতীয় স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করে বাংলা টাইগার্স।

নতুন আইকন খেলোয়াড় হিসাবে শ্রীলঙ্কার ইসুরু উদানার নাম ঘোষণা করে বাংলা টাইগার্স ফ্র‍্যাঞ্চাইজি। আগের আসরে দলটির আইকনের ভূমিকায় ছিলেন থিসারা পেরেরা।

গত টুর্নামেন্টে স্কোয়াডে থাকা দাসুন শানাকা, আন্দ্রে ফ্লেচার, টম মুরস, কায়েস আহমেদ ও চিরাগ সুরিকে ‘রিটেইন’ খেলোয়াড় হিসেবে দলে রেখেছে বাংলা টাইগার্স।

ড্রাফট হওয়ার আগেই তারা দলে ভিড়িয়েছে জনসন চার্লসকে।

আগামী আসরের জন্য পল ফারব্রেসকে হেড কোচ হিসাবে নিয়োগ দিয়েছে দলটি।

টিম ডিরেক্টর হিসেবে সাবেক দক্ষিন আফ্রিকান অলরাউন্ডার ল্যান্স ক্লুজনার এবং দলের ম্যানেজার হিসেবে শ্রীরাম সোমায়াজোলাকে চুক্তিবদ্ধ করে বাংলা টাইগার্স।

চতুর্থ আসরে একাধিক বাংলাদেশি ক্রিকেটারের দেখা মিলতে পারে বাংলা টাইগার্স স্কোয়াডে।

২০২১ এর জানুয়ারির ২৮ তারিখ শুরু হচ্ছে টি-১০ আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। টুর্নামেন্টের ফাইনাল মাঠে গড়াবে ৬ ফেব্রুয়ারি।

৯৭ ডেস্ক

Read Previous

ফিটনেস টেস্টে উতরে গেছেন রোহিত, উড়ে যাচ্ছেন অস্ট্রেলিয়া

Read Next

পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

Total
12
Share