ডিজিটাল পাবলিশিং প্লাটফর্মের জন্য আইসিসির নিয়োগ বিজ্ঞপ্তি

আইসিসি
Vinkmag ad

ডিজিটাল পাবলিশিং প্লাটফর্মের জন্য সহযোগী নিয়োগ দিতে যাচ্ছে আইসিসি। আইসিসির ডিজিটাল কার্যক্রমকে সমর্থন করে, খেলাধুলা ভিত্তিক এমন অভিজ্ঞতাসম্পন্ন কাউকে সহযোগী হিসেবে নিয়োগ দিতে চায় তারা।

আগ্রহী ও দক্ষ আবেদনকারীদের আইসিসির ডিজিটাল পাবলিশিং প্লাটফর্মের বিভিন্ন কার্যক্রম যেমনঃ কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম ও সাপোর্টিং টুলস, ক্রিকেট স্পোর্টস ডাটা রিপোজিটোরি, আইডেন্টিটি সিস্টেম এবং আইসিসির ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ্লিকেশনস সম্পর্কে সম্যক জ্ঞান থাকতে হবে। এছাড়াও গ্লোবাল স্কেল এবং গ্লোবাল স্পোর্টিং ইভেন্টস সম্পর্কেও অভিজ্ঞতা থাকতে হবে।

বাছাই প্রক্রিয়াটি দুই ধাপে সম্পন্ন হবে। বাছাইকরণের মধ্য দিয়ে ডিজিটাল পাবলিশিং প্লাটফর্মের জন্য আইসিসি তাদের কাঙ্ক্ষিত ও সবচেয়ে যোগ্য সহযোগী নির্বাচন করবে।

আগ্রহী আবেদনকারীদের আইসিসির এক্সপ্রেশন অফ ইন্টারেস্ট (ইওই) ফর্মটি পূরণ করতে হবে। আইসিসি ফর্মগুলোতে তাদের আগ্রহ বিবেচনা করে ‘ইনভাইটেশন টু টেন্ডার (আইটিটি)’-এর জন্য আবেদনকারীদের সংক্ষিপ্ত তালিকা করবে।

যে গুরুত্বপূর্ণ তারিখগুলোতে কার্যক্রমগুলো সম্পন্ন হবেঃ

৮ ডিসেম্বর ২০২০- ইওই ইস্যুকরণ
১৭ ডিসেম্বর ২০২০- ইওই জমাদান
২১ ডিসেম্বর ২০২০- আইটিটির কাগজপত্রের জন্য আবেদনকারীদের সংক্ষিপ্ত তালিকা
ফেব্রুয়ারি ২০২১- ডিজিটাল পাবলিশিং প্লাটফর্মের জন্য সহযোগীকে নিয়োগদান

সহযোগীদের মনে রাখতে হবে আইসিসি এ কার্যক্রমের সাথে দায়িত্বপ্রাপ্ত এবং তারা ইচ্ছে করলে যেকোন সময় তারিখ পরিবর্তন করতে পারে।

আগ্রহী আবেদনকারীদের ইওই ডকুমেন্ট ১৭ ডিসেম্বর ২০২০ দুবাই সময় দুপুর ১টার মধ্যে [email protected] এই ইমেইল বরাবর জমা দিতে হবে। বিষয়ে অবশ্যই ‘EOI-Digital Publishing Platform’ উল্লেখ করতে হবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

অনেক কিছু করার চেষ্টা করছেন না সাকিব

Read Next

রবির পাঁচে প্লে-অফে বেক্সিমকো ঢাকা

Total
3
Share