রাহির সর্বনাশে শাকিলের পৌষমাস

রাজশাহীর বিপক্ষে ম্যাচকে ফাইনাল হিসেবে নিচ্ছে বরিশাল
Vinkmag ad

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ ফরচুন বরিশালের আবু জায়েদ রাহির। ইনজুরি কাটিয়ে ক্রিকেটে ফিরতেই টুর্নামেন্ট শেষ হয়ে যাবে। তাই টুর্নামেন্টের মাঝ পথেই রাহির বিকল্প ভাবতে হচ্ছে ফরচুন বরিশালকে। পেসার সালাউদ্দিন শাকিলকে দলে ডেকেছে ফরচুন বরিশাল। করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসলেই দলের সঙ্গে যুক্ত হবেন তিনি।

গতকাল (৮ ডিসেম্বর) মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ম্যাচে বা পায়ের থাইয়ে ব্যাথা পান রাহি। ব্যাথায় কাতরাতে থাকা রাহিকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয়। ইনজুরি কাটিয়ে ক্রিকেটে ফিরতে রাহির আরাে অন্তত ১৫ দিন দরকার। তাই ১৮ ডিসেম্বরে শেষ হতে চলা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আর খেলা হচ্ছে না রাহির।

বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফরচুন বরিশাল রাহির পরিবর্তে স্কোয়াডে নতুন কে আসছে  তা নিশ্চিত করেছে। তার আগে দুপুরে মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে দলটির ম্যানেজার হাসিবুল হোসেন শান্ত বলেছেন,

‘রাহির চোট ঠিক হতে ১০-১৫ দিন লাগবে, পুরোপুরি বোলিং ছন্দে ফিরতে। ওর বিকল্প তো একজনকে নিয়েছি। করোনা টেস্টে নেগেটিভ হলে সে চলে আসবে। শাকিল (সালাউদ্দিন শাকিল) খেলবে আমাদের হয়ে।’

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ড্রাফটে ‘ডি’ ক্যাটাগরিতে নাম ছিলো সালাউদ্দিন শাকিলের। ড্রাফট থেকে কোনো দলই তাঁকে দলে নেয়নি। এবার ভাগ্য খুললো টুর্নামেন্টের শেষ অংশে এসে। রাহির ইনজুরিতে ফরচুন বরিশাল স্কোয়াডে ডাক পড়ে শাকিলের।

গত বিপিএলে অভিষেক হয় ঢাকা প্লাটুনের জার্সিতে। চট্রগ্রামের বিপক্ষে অভিষেকের এই ম্যাচে খুব একটা খারাপ বোলিংও করেননি এই পেসার। ৩ ওভার বোলিং করে ২৭ রান দিয়ে ১ উইকেট নেন। এবারও যদি বরিশালের জার্সিতে সেরা একাদশে থাকেন, দারুণ কিছু করে দেখানোর চেষ্টা করবেন সালাউদ্দিন শাকিল।

ফরচুন বরিশালের পরিবর্তিত স্কোয়াডঃ

তামিম ইকবাল (অধিনায়ক), পারভেক ইমন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, তৌহিদ হৃদয়, মাহিদুল আলম অঙ্কন, সুমন খান, তানভির ইসলাম, আবু সায়েম ও সালাউদ্দিন শাকিল।

৯৭ প্রতিবেদক

Read Previous

ইংল্যান্ডের শ্রীলঙ্কা সফরের সূচি চূড়ান্ত

Read Next

‘ফ্রি’ খেলার লাইসেন্স চেয়ে নিয়েছিলেন ইমন

Total
1
Share