পাপুয়া নিউ গিনির অন্তর্বর্তীকালীন কোচ গিলেস্পি

featured photo1 18
Vinkmag ad

prv 1499921474

সাবেক অস্ট্রেলিয়ান পেসার ও ইয়র্কশায়ারের কোচ জ্যাসন গিলেস্পিকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাপুয়া নিউ গিনি। ২০১৯ বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জনের প্রয়াসে গিলেস্পিকে দায়িত্ব দিয়েছে দলটি। ক্রিকেট পাপুয়া নিউ গিনির প্রধান নির্বাহী গ্রেগ ক্যাম্পবেল নিশ্চিত করেছেন, জ্যাসন গিলেস্পি পাপুয়া নিউ গিনির সাথে ১২ মাসের চুক্তি করেছেন। আগে দলটির মেন্টর হিসেবে দায়িত্ব পালন করতেন দীপক প্যাটেল।

সম্প্রতিই অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচ হিসেবে দায়িত্ব পেয়েছিলেন জ্যাসন গিলেস্পি। তবে বেতন ভাতা নিয়ে বিবাদের জের ধরে বাতিল হয়েছে অস্ট্রেলিয়া ‘এ’ দলের দক্ষিণ আফ্রিকা সফর। আর সেই সুযোগেই পাপুয়া নিউ গিনি দলটির সাথে নিজেকে জড়ালেন ৪২ বছর বয়সী জ্যাসন গিলেস্পি।

নতুন পাওয়া দায়িত্ব নিয়ে গিলেস্পি বলেন, ” আমি খুবই উচ্ছ্বসিত, আরো একটি ক্রিকেট দলের সাথে নিজেকে জড়াতে পেরে। এটা আমার অভিজ্ঞতা ও জ্ঞানের পরিধি বৃদ্ধি করবে। আমি পাপুয়া নিউ গিনি সম্পর্কে অনেক ভালো কথা শুনেছি। তারা ইয়র্কশায়ারে খেলে গিয়েছে।”

খুব অল্পের জন্যে ২০১৫ বিশ্বকাপ খেলার যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছিলো পাপুয়া নিউ গিনি। ২০১৯ বিশ্বকাপে খেলাটা কঠিন হলেও সেই চ্যালেঞ্জটা নিতে চাচ্ছে দলটি। আর সেই কারণেই গিলেস্পির মতো বড় নাম যুক্ত করেছে তারা দলের সাথে।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

মিতালি রাজের ‘রাজসিক’ রেকর্ড

Read Next

যেকোন মূল্যে নাসিরকে চায় রংপুর রাইডার্স

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share