অভিষেকেই দুর্দান্ত নটরাজন, সকলের প্রশংসা কুড়াচ্ছেন

প্রশংসায় ভাসছেন থাঙ্গারাসু নটরাজন
Vinkmag ad

থাঙ্গারাসু নটরাজন বোলিংয়ে মুগ্ধতা ছড়িয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের শুরুতেই। নিঃসন্দেহে অস্ট্রেলিয়া সফরের ভারতের সেরা আবিষ্কার। এই ছন্দই সে বজায় রাখবে আগামী দিনে- বলছেন অনেক ক্রিকেট বিশ্লেষকই। অনবদ্য পারফরম্যান্স দেখিয়ে জীবনের প্রথম সিরিজ জিতে নটরাজন নিজেও উচ্ছ্বসিত। টুইটারে প্রশংসায় ভাসছেন ইয়র্কার ডন নটরাজন।

ভারতীয় দলে নতুন বৈচিত্র্য নিয়ে এসেছেন থাঙ্গারাসু নটরাজন। প্রথমবার আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে নেমে দুর্দান্ত পারফর্ম করেছেন৷ অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের অন্য বোলাররা যেখানে সমস্যায় পড়েছিল, সেখানে নটরাজন দারুণ বল করেছেন।

অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের সামনে নটরাজন বাদে কোনও ভারতীয় বোলারই তেমন বোলিং করতে পারেননি। ইয়র্কারের সঙ্গে পেসে উত্তাপ দেখালেন কেবল নটরাজনই। দ্বিতীয় টি-টোয়েন্টিতে নটরাজন মাত্র ২০ রান দিয়ে দুই উইকেট নেন। প্রথম ম্যাচে ৩০ রান খরচে নিয়ে নিয়েছিলেন ৩ উইকেট, যা তার আন্তর্জাতিক ক্যারিয়ারের সেরা ফিগার। সিডনিতে শেষ টি-টোয়েন্টিতে আরও ১ উইকেট নটরাজনের ঝুলিতে। ৩ ম্যাচে ৬ উইকেট আর ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ২ উইকেট। নটরাজনের কাছে স্বপ্নের মতোই যে আন্তর্জাতিক অভিষেক।

তাঁর বিষাক্ত ইয়র্কার নজর কেড়েছে প্রাক্তন ক্রিকেটারদেরও। এই বাঁহাতি পেসারে ইতিমধ্যে মুগ্ধ ক্রিকেটের খ্যাতিমান বিশ্লেষক থেকে শুরু করে তাঁর সতীর্থরাও।

 

৯৭ ডেস্ক

Read Previous

ভারতীয় দলকে শাস্তি দিল আইসিসি

Read Next

বিখ্যাত ‘৯’ ক্রিকেটার, যারা টেস্ট র‍্যাংকিংয়ে কখনো শীর্ষে ওঠেননি

Total
1
Share