বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ আবু জায়েদ রাহির

ভেতরে ভেতরে প্রস্তুতি সেরে নিতে চান রাহি
Vinkmag ad

বাংলাদেশ টেস্ট দলের অটোমেটিক চয়েজ আবু জায়েদ রাহি। আগামী বছরের শুরুতে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে রাহিকে দরকার হবে বাংলাদেশ দলের। এর আগে চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের হয়ে খেলছিলেন তিনি। দিন দুই আগে রাহি জানিয়েছিলেন লাল বলে খেলার জন্য সাদা বলেই ভেতরে ভেতরে প্রস্তুতি নিচ্ছেন তিনি।

মিরপুরে সোমবার (৭ ডিসেম্বর) গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেছিলেন, ‘আসলে আমরা যারা টেস্ট প্লেয়ার আছি তাদের ভেতরে ভেতরে কিছু অনুশীলন করা উচিত। যেহেতু টেস্ট শুরুর আগে খুব বেশি সময় পাবোনা, লংগার ভার্সন ক্রিকেটও তেমন একটা নাই। আমার কাছে মনে হয় টেস্ট বোলাররা আরও বেশি সময় বল করা, নতুন বলে বল করা এগুলো নিজে নিজে করতে হবে।’

তবে রাহির পরিকল্পনা নস্যাৎ করেছে ইনজুরি।। গতকাল (৮ ডিসেম্বর) মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ম্যাচে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন রাহি। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছিল তাকে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

নিজের প্রথম ওভারে ২ রান হজম করা রাহি দ্বিতীয় ওভারে হজম করেন কেবল ৩ রান। তৃতীয় ওভারের প্রথম বলে ছক্কা হজম করা রাহি পরের বল করতে যেয়েই পড়েন ইনজুরিতে। রান আপ শেষে বল ডেলিভারি করতে পারেননি। বা পায়ের থাইয়ে ব্যাথা পান তিনি। ব্যাথায় কাতরাতে থাকা রাহিকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয়।

গতকাল ফরচুন বরিশাল জানিয়েছিল রাহির ইনজুরি গুরুতর নয়। তবে আজ তারা জানায় পুনরায় ক্রিকেটে ফিরতে রাহির আরো অন্তত ১৫ দিন দরকার।

দলীয় ফিজিওথেরাপিস্ট জয় বিশ্বাসের বরাত দিয়ে ফরচুন বরিশাল জানায় রাহির লেফট কোয়াড্রিসেপস মাসল পরীক্ষা করার পর বোঝা গেছে তার রেক্টাস ফেমোরিস মাসলে ফার্স্ট ডিগ্রি টিয়ার আছে। যেটা থেকে সেরে উঠে পুনরায় ক্রিকেটে ফিরতে তার অন্তত ১৫ দিন লাগবে।

বলাই বাহুল্য ১৮ ডিসেম্বরে শেষ হতে চলা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আর খেলা হচ্ছে না রাহির।

৯৭ প্রতিবেদক

Read Previous

দেশে ফিরলেন রোচ-ডওরিচ, দলে এক নতুন মুখ

Read Next

ক্রিকেটকে বিদায় বললেন পার্থিব প্যাটেল

Total
2
Share