দেশে ফিরলেন রোচ-ডওরিচ, দলে এক নতুন মুখ

দেশে ফিরলেন রোচ-ডওরিচ, দলে এক নতুন মুখ
Vinkmag ad

কেমার রোচ আর শেন ডওরিচকে ছাড়াই নিউজিল্যান্ডের মাঠে দ্বিতীয় টেস্টে নামবে উইন্ডিজ। বাবার মৃত্যুর খবর পেয়ে পরিবারের সঙ্গে থাকতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন দলের সেরা পেসার কেমার রোচ। হাতের চোটে সিরিজ শেষ শেন ডওরিচের।

প্রথম টেস্টে ইনিংস ব্যবধানে হেরে সিরিজে এমনিতেই পিছিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ। এরপর দ্বিতীয় টেস্টে নামার আগে ক্যারিবিয়ান শিবিরে দুঃসংবাদ। দলের সেরা বোলার কেমার রোচকে দ্বিতীয় টেস্টে পাচ্ছে না উইন্ডিজ। সঙ্গে নেই উইকেটকিপার ব্যাটসম্যান শেন ডওরিচও।

প্রথম টেস্টের প্রথম দিনেই হাতে আঘাত পেয়েছিলেন শেন ডওরিচ। ম্যাচের দুই ইনিংসের একটিতেও ব্যাটিং করতে পারেননি তিনি। এবার সিরিজ থেকে ছিটকে দেশে ফিরে যাচ্ছেন ডওরিচও।

তার পরিবর্তে জশুয়া ডা সিলভাকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টের ১৪ জনের দলে অন্তর্ভুক্ত করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। উইকেটরক্ষক শেন ডওরিচের স্থলাভিষিক্ত হয়ে আন্তর্জাতিক অভিষেকের অপেক্ষায় তিনি।

শিমরন হেটমেয়ারের খেলাও এখন অনিশ্চিত। কিমো পল ইনজুরি কাটিয়ে এখনও পুরোপুরি সুস্থ হতে পারেননি। তাঁদেরকেও দ্বিতীয় টেস্টে পাচ্ছে না দল।

তবে মিডল অর্ডার ব্যাটসম্যান রুমাহ বোনার ও বাঁহাতি পেসার প্রেস্টন ম্যাকসুইন উইন্ডিজ স্কোয়াডে ব্যাক-আপ খেলোয়াড় হিসাবে আছেন।

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ওয়েলিংটনের বেসিন রিজার্ভে আগামী শুক্রবার (১১ ডিসেম্বর)।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল:

জেসন হোল্ডার (অধিনায়ক), রস্টন চেজ (সহ অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্র‍্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, শামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রাখিম কর্নওয়াল, জশুয়া ডা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমেয়ার, চেমার হোল্ডার, আলজারি জোসেফ ও কিমো পল।

স্ট্যান্ডবাই: রুমাহ বোনার, প্রেস্টন ম্যাকসুইন।

৯৭ ডেস্ক

Read Previous

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ হাসি চট্টগ্রামের

Read Next

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ আবু জায়েদ রাহির

Total
2
Share