সিরিজ সেরার পুরস্কার নটরাজনকে দিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া

সিরিজ সেরার পুরস্কার নটরাজনকে দিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া
Vinkmag ad

থাঙ্গারাসু নটরাজন ভারতীয় দলে নতুন বৈচিত্র্য নিয়ে এসেছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের অন্য বোলাররা যেখানে সমস্যায় পড়েছিল, সেখানে নটরাজন দারুণ বল করেছেন। পুরো সিরিজে দারুণ পারফর্ম করে দলকে জেতানো হার্দিক পান্ডিয়া নিজের সিরিজ সেরার পুরষ্কার পেসার থাঙ্গারাসু নটরাজনকে দিলেন।

টি-টোয়েন্টি সিরিজের পুরষ্কার বিতরণ শেষে টুইটারে নটরাজনের সাথে ছবি ও পুরো দলের ছবির ক্যাপশনে হার্দিক পান্ডিয়া লিখেন-

‘নটরাজান, এই সিরিজে তুমি দুর্দান্ত ছিলে। কঠিন কন্ডিশনে অভিষেকের পরও দুর্দান্তভাবে পারফর্ম করে তুমি তোমার প্রতিভা এবং কঠোর পরিশ্রমের ক্ষমতা দেখিয়েছ। আমার পক্ষ থেকে ম্যান অফ দ্য সিরিজ তোমার প্রাপ্য ভাই! জয়ের জন্য ভারতকে অভিনন্দন।’

টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে হার্দিকের ২২ বলে অপরাজিত ৪২ রানের সৌজন্যে কার্যত হারা ম্যাচে জিতেছিল ভারত। সবমিলিয়ে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে ৭৮ রান করেছেন। স্বভাবতই টি-টোয়েন্টি সিরিজের সেরা হয়েছেন তিনি। কিন্তু হার্দিক সিরিজের কৃতিত্ব দিলেন থাঙ্গারাসু নটরাজনকে। সিরিজ সেরার পুরস্কার দিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া।

আইপিএলে দুর্দান্ত পারফর্মেন্সের জেরে প্রথম বার জাতীয় দলে সুযোগ পেয়েছেন এবং ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে অভিষেক। এরপর টি-টোয়েন্টি সিরিজের সব ম্যাচেই একাদশে জায়গা করে নেন নটরাজন। নিজের সেরাটা দিয়েছেন অস্ট্রেলিয়ার মাটিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর সব ম্যাচেই।

ব্যাটিংয়ের সামনে নটরাজন বাদে কোনও ভারতীয় বোলারই তেমন বোলিং করতে পারেননি। দ্বিতীয় টি-টোয়েন্টিতে নটরাজন মাত্র ২০ রান দিয়ে দুই উইকেট নেন। এরপর ১৯৫ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ইনিংসের শেষদিকে হার্দিক পান্ডিয়ার সৌজন্যেই ম্যাচটি জিতে ভারত।

প্রথম ম্যাচে ৩০ রান খরচে নিয়ে নিয়েছিলেন ৩ উইকেট। আজ সিডনিতে শেষ টি-টোয়েন্টিতে ১ উইকেট নটরাজনের ঝুলিতে। ৩ ম্যাচে ৬ উইকেট আর ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ২ উইকেট। নটরাজনের কাছে স্বপ্নের মতোই যে আন্তর্জাতিক অভিষেক।

এই বাঁহাতি পেসারে ইতিমধ্যে মুগ্ধ ক্রিকেটের খ্যাতিমান বিশ্লেষক থেকে শুরু করে তাঁর সতীর্থরাও।

৯৭ ডেস্ক

Read Previous

অবশেষে আইসোলেশন থেকে মুক্ত হল পাকিস্তান দল

Read Next

বাবা হারালেন বেন স্টোকস

Total
4
Share