আইসোলেশনে বেক্সিমকো ঢাকার এক ক্রিকেটার

তামিমদের অল্পতে আঁটকে দিল বেক্সিমকো ঢাকা
Vinkmag ad

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝপথেই করোনা উপসর্গ দেখা দেওয়ায় আইসোলেশনে আছেন বেক্সিমকো ঢাকার বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা। যদিও ইতোমধ্যে করানো প্রথম করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েছে, দলের সাথে অনুশীলনে যোগ দিতে অপেক্ষা আরও একটি টেস্টে নেগেটিভ হওয়ার।

গত বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে দারুণ বোলিংয়ে নজর কাড়েন বাঁহাতি এই পেসার। তবে করোনা পরবর্তী দেশের প্রথম টুর্নামেন্ট বিসিবি প্রেসিডেন্টস কাপে দল পাননি রানা। এ নিয়ে বেশ আক্ষেপও করেছেন। তবে চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে তাকে দলে ভেড়ায় বেক্সিমকো ঢাকা।

বল হাতে দুই ম্যাচে অবশ্য ঠিক নিজের মত করে জ্বলে উঠতে পারেননি। ২ ম্যাচে শিকার ১ উইকেট। কিন্তু এরপর একাদশে জায়গা হারানো এই পেসারের মধ্যে দেখা দেয় করোণা উপসর্গ। জৈব সুরক্ষিত বলয়ে বর্তমানে আইসোলেশনে আছেন, প্রথম করোনা পরীক্ষায় প্রমাণিত হয়েছেন নেগেটি।

এ প্রসঙ্গে মেহেদী হাসান রানা বলেন, ‘আমি তো কয়েকদিন ধরেই আইসোলেশনে আছি। মূলত ঠাণ্ডা-জ্বরের কারণে। গত চার দিন ধরে এভাবেই আছি। হোটেলে আছি, তবে আলাদা একটি রুমে। এখানেই আমার খাবারদাবার দিয়ে যায়। গতকাল করোনা পরীক্ষা করা হয়েছিল, সেই রেজাল্ট নেগেটিভ এসেছে।’

কিন্তু মাঠে দলের সাথে যোগ দিতে এখনই অনুমতি পাচ্ছেন না। আরেক দফায় নেগেটিভ প্রমাণিত হতে হবে। রানা জানান, ‘এখনই আমি দলের সঙ্গে যোগ দিতে পারছি না। আমার আরো একটি করোনা পরীক্ষা করানো হবে। সর্বমোট দুইটি নিগেটিভ ফল আসতে হবে। দ্বিতীয় টেস্টটি হবে আরো ৩দিন পর।’

৯৭ প্রতিবেদক

Read Previous

শান্ত’র দাপুটে শতক, রাজশাহীর রানের পাহাড়

Read Next

মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন উইল পুকভস্কি

Total
2
Share