আজ দুবাইয়ের বিমানে উঠছেন মুমিনুল

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ মুমিনুল হকের
Vinkmag ad

আঙুলের চোটে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ হয়ে গিয়েছে গাজী গ্রুপ চট্টগ্রামের বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হকের। চোটের তীব্রতা বেশি হওয়াতে টাইগারদের টেস্ট কাপ্তানকে যেতে হচ্ছে শল্যবিদের ছুরি কাঁচির নিচে। ভিসা জটিলতায় একটু দেরিতে হলেও আজ (৮ ডিসেম্বর) সকালের ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশ্যে উড়াল দিচ্ছেন টাইগারদের টেস্ট কাপ্তান।

কোয়ারেন্টাইন জটিলতায় বেশ কয়েকটি দেশে চেষ্টা করেও গতকাল (৭ ডিসেম্বর) বিকেল নাগাদ ভিসা জোগাড় করা যায়নি। বিশেষ করে ভারত ও দুবাইয়ে নজর ছিল বিসিবির। শেষ পর্যন্ত সন্ধ্যায় দুবাই যাওয়ার ভিসা ও টিকিট নিশ্চিত হয় মুমিনুলের। আজ (৮ ডিসেম্বর) সকাল ১০ টার ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়বেন টাইগারদের টেস্ট কাপ্তান। আগামীকালই হতে পারে তার অস্ত্রোপচার।

এ প্রসঙ্গে গতকাল (৭ ডিসেম্বর) সংবাদ মাধ্যমকে  মুমিনুল বলেন, ‘ভিসা পেলাম, টিকিট ও কনফার্ম। আগামীকাল (৮ ডিসেম্বর) সকাল ১০টায় এমিরেটসে দুবাই যাচ্ছি। পরশু ডাক্তার দেখাব। তিনি বললে ওদিনই অপারেশন করিয়ে ফেলব। আর যদি বলে সময় লাগবে তাহলে হয়তো কয়েকদিন থাকতে হবে।’

গত ২৮ নভেম্বর জেমকন খুলনার বিপক্ষে ম্যাচ চলাকালীন ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের বুড়ো আঙুলে আঘাত পান মুমিনুল। তীব্রতা টের না পেয়ে ব্যাটিংও করেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। কিন্তু পরদিন অনুশীলনে গিয়েই বুঝতে পারেন ব্যথার তীব্রতা। পরে স্ক্যান করালে ধরা পড়ে চিড়।

সেদিনই টুর্নামেন্ট থেকে তার ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। তবে জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের আগে পুরোপুরি ফিট মুমিনুলকে পেতে আঙুলের অস্ত্রোপচার করতে বিদেশ পাঠানোর উদ্যোগ নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

৯৭ প্রতিবেদক

Read Previous

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ, থাকবেন কি মাশরাফি?

Read Next

সিরিজ ছোট করে বাংলাদেশে আসবে উইন্ডিজ

Total
2
Share