মাশরাফিকে দলে পেয়ে উচ্ছ্বসিত জেমকন খুলনা

সাকিব-রিয়াদকে দলে পেয়ে উচ্ছ্বসিত খুলনা, খেলবে চ্যাম্পিয়ন হবার জন্য
Vinkmag ad

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলোয়াড় দলে ভেড়ানোর ক্ষেত্রে জেমকন খুলনার ভাগ্য সুপ্রসন্ন বলতেই হয়। প্লেয়ার্স ড্রাফটে ‘এ’ ক্যাটাগরি থেকে সাকিব আল হাসানকে দলে টানার পর মিনিস্টার গ্রুপ রাজশাহী ‘এ’ ক্যাটাগরির কোন ক্রিকেটার না নেওয়াইয় মাহমুদউল্লাহ রিয়াদকেও লুফে নেয় খুলনা। এবার লটারি ভাগ্যে দলটিতে অন্তর্ভূক্ত হল মাশরাফি বিন মর্তুজা। তাকে ‘এ’ ক্যাটাগরির ক্রিকেটার হিসেবেই বিবেচনা করেছে টুর্নামেন্টের টেককনিক্যাল কমিটি।

লটারি ভাগ্যে মাশরাফিকে পেয়ে বেশ উচ্ছ্বসিত জেমকন খুলনা। জেমকন খুলনার স্পন্সর প্রতিষ্ঠান জেমকন স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক কাজী এনাম আশাবাদী মাশরাফির অন্তর্ভূক্তি দলকে আরও বেশি অনুপ্রাণিত করবে।

আজ (৬ ডিসেম্বর) বিসিবি কার্যালয়ে অনুষ্ঠিত লটারি শেষে কাজী এনাম গণমাধ্যমকে বলেন, ‘ আমরা জেমকন খুলনা খুবই আনন্দিত ও রোমাঞ্চিত যে আজ বিসিবিতে চারটি দল নিয়ে অনুষ্ঠিত লটারিতে মাশরাফি বিন মর্তুজাকে পেয়েছি। মাশরাফি এর আগে খুলনার কোন ফ্র্যাঞ্চাইজিতে খেলেনি। এটা আমাদের জন্য বিশাল পাওয়া। মাশরাফি আমাদের খুলনা বিভাগের, নড়াইলের এবং এখন সংসদ সদস্য।’

‘আমরা খুবই আনন্দিত যে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খুলনার হয়ে খেলবে মাশরাফি। মাশরাফি সবসময় বড় প্রভাব ফেলতে পারে এমন একজন ক্রিকেটার। আমি নিশ্চিত এটা সত্যিকার অর্থে পুরো দলের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। আশা করি টুর্নামেন্টের বাকি অংশে সে ভালো খেলবে এবং তার অনুপ্রেরণায় আমাদের দলও ভালো করবে।’

উল্লেখ্য, চোটের কারণে প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকা মাশরাফি অনুশীলনে ফেরেন গত ১ ডিসেম্বর। এরপরই দলগুলো তাকে পেতে আগ্রহ প্রকাশ করতে শুরু করে। শুরুতে জেমকন খুলনা ও ফরচুন বরিশাল আগ্রহ প্রকাশ করলেও পরে যোগ হয় মিনিস্টার গ্রুপ রাজশাহী ও বেক্সিমকো ঢাকাও।

টুর্নামেণ্টে খেলার জন্য মাশরাফিকে অবশ্য ফিটনেস টেস্টে পাশ করতে হয়েছে। আজ (৬ ডিসেম্বর) সকালে দেওয়া ফিটনেস টেস্ট উতরানোর পরই তাকে নিয়ে লটারি আয়োজনের অনুমতি দেয় টুর্নামেন্ট কমিটি। একাধিক দলের আগ্রহের কারণেই লটারি অনুষ্ঠিত হয়। সর্বোচ্চ ১৫ লাখ টাকা পারিশ্রমিকের ‘এ’ ক্যাটাগরি ভিত্তিতেই বিবেচিত হয় দেশের অন্যতম সফল এই অধিনায়ক।

৯৭ প্রতিবেদক

Read Previous

নিজেকে ভাগ্যবান মনে করছেন মুশফিক

Read Next

‘টিভিতে মাশরাফির খেলা দেখতে অনেকে অপেক্ষা করছে’

Total
3
Share