লটারিতে মাশরাফিকে পেল জেমকন খুলনা

ড্রাফটে না থাকলেও যেভাবে মাশরাফিকে নিতে চাচ্ছে খুলনা

নানা জল্পনা কল্পনার অবসান শেষে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে লটারি থেকে মাশরাফি বিন মর্তুজাকে পেল জেমকন খুলনা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাশরাফিকে পাবার জন্য আগ্রহ দেখিয়েছিল জেমকন খুলনা ছাড়াও মিনিস্টার গ্রুপ রাজশাহী, বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশাল।

চোটের কারণে প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকা মাশরাফির টুর্নামেন্টের অংশ হওয়াতে অবশ্য ছিল না বাঁধা। সেক্ষেত্রে ফিট হয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) সবুজ সংকেত পেলে যেকোন দলেরই সুযোগ ছিল।

গত ১ ডিসেম্বর চোট কাটিয়ে অনুশীলনে ফেরা মাশরাফিকে দলে পেতে আগ্রহ প্রকাশ করে চারটি দল। শুরুতে জেমকন খুলনা ও ফরচুন বরিশাল দলে পাওয়ার আগ্রহ প্রকাশ করে বিসিবির কাছে আবেদন করলেও পরে তাতে যোগ হয় মিনিস্টার গ্রুপ রাজশাহী ও বেক্সিমকো ঢাকা।

একাধিক দল মাশরাফি বিন মর্তুজাকে পাবার আগ্রহ দেখালে বিসিবি জানিয়েছিল টুর্নামেন্টে খেলতে হলে ফিটনেস টেস্টে পাশ করতে হবে মাশরাফিকে। আজ সেই ফিটনেস টেস্ট দিয়েছিলেন বাংলাদেশ দলের সফলতম অধিনায়ক। সেখানে উতরে যাবার পর মাশরাফির জন্য লটারি করতে দেরি করেনি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টেকনিক্যাল কমিটি।

বিসিবির কার্যালয়ে আজ লটারি অনুষ্ঠিত হয়। যেখানে মাশরাফিকে পেয়ে যায় জেমকন খুলনা।

পরে আনুষ্ঠানিকভাবে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জেমকন খুলনার পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। টুর্নামেন্টে অংশ নেওয়া মাশরাফিকে ‘এ’ ক্যাটাগরির ভিত্তিতে পারিশ্রমিক দিতে হবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

উড়তে থাকা চট্টগ্রামকে মাটিতে নামাল ঢাকা

Read Next

পান্ডিয়া ঝড়ে অস্ট্রেলিয়াকে হারাল ভারত

Total
28
Share