নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

ওয়াহাব রিয়াজ সরফরাজ আহমেদ পাকিস্তান

পাকিস্তানের অভিজ্ঞ উইকেটরক্ষক, সবধরণের ফরম্যাটে সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পেয়েছেন। স্কোয়াডে জায়গা পেয়েছেন অলরাউন্ডার হুসাইন তালাতও।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ (৬ ডিসেম্বর) ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। তিন ম্যাচের সিরিজটি অকল্যান্ডে শুরু হবে ১৮ ডিসেম্বর।

হুসাইন তালাত সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন গেলবছরের ফেব্রুয়ারিতে, সেঞ্চুরিয়ানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। অন্যদিকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে ছিলেন না সরফরাজ আহমেদ, ফিরে পেয়েছেন তার জায়গা।

স্কোয়াড চূড়ান্ত করেছেন পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ উল হক, অধিনায়ক বাবর আজম ও পাকিস্তান শাহীন’স এর কোচ ইজাজ আহমেদ। ১৭ ডিসেম্বর থেকে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে চার দিনের ম্যাচ খেলবে পাকিস্তান শাহীন’স। সেই ম্যাচের জন্যও ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

ক্রাইস্টচার্চে ১৪ দিনের আইসোলেশন শেষে পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড ও পাকিস্তান শাহীন’স দল মঙ্গলবার কুইন্সটাউনে যাবে। সেখানে দুই স্কোয়াড ভিন্ন ভিন্ন হোটেলে থাকবে এবং তাদের অনুশীলনের সময়ও ভিন্ন থাকবে।

টি-টোয়েন্টি সিরিজ শেষ হবার পর ২৩ ডিসেম্বর ইমাদ ওয়াসিম অস্ট্রেলিয়া উড়ে যাবেন বিগ ব্যাশ খেলার জন্য। মোহাম্মদ হাফিজ ২৪ ডিসেম্বর ফিরে যাবেন পাকিস্তানে।

পাকিস্তানের টেস্ট স্কোয়াডের সদস্যরা যারা টি-টোয়েন্টি সিরিজের অংশ নন তারা পাকিস্তান শাহীন’স এর সাথে থেকে লাল বলের সিরিজের জন্য নিজেদের প্রস্তুত করবে। ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে টেস্ট সিরিজ।

টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তানের স্কোয়াডঃ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, হায়দার আলি, হারিস রউফ, হুসাইন তালাত, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদীল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ মুসা খান, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির ও ওয়াহাব রিয়াজ।

নিউজিল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে চার দিনের ম্যাচের জন্য পাকিস্তান শাহীন’স স্কোয়াডঃ

রোহেল নাজির (অধিনায়ক), আবিদ আলি, আমাদ বাট, আজহার আলি, দানিশ আজিজ, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শান মাসুদ, সোহেল খান, ইয়াসির শাহ, জাফর গোহার ও জিশান মালিক।

৯৭ ডেস্ক

Read Previous

‘৩০ বলে ৩০ রান করাতে আমি খারাপ কিছু দেখি না’

Read Next

ড্যারিল মিচেলকে শাস্তি দিল আইসিসি

Total
2
Share