নিজেকে সরিয়ে নিলেন মিচেল স্টার্ক

নিজেকে সরিয়ে নিলেন মিচেল স্টার্ক

পারিবারের সদস্যের অসুস্থতার খবর পেয়ে দল ছেড়ে বাড়ি গেলেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। প্রথম ম্যাচে ২ উইকেট শিকার করা স্টার্ক আজ সিডনিতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে একাদশে থাকবেন না। শুধু তাই নয় ভারতের বিরুদ্ধে চলমান টি-টোয়েন্টি সিরিজেই তাঁকে একাদশে পাবে না অজি টিম ম্যানেজমেন্ট।

পরিবারের কোন এক সদস্য’র অসুস্থতার খবর পেয়ে টিম হোটেল ছেড়ে বাড়ি যাবার সিদ্ধান্ত নেন মিচেল স্টার্ক। ১-০’তে ব্যাকফুটে থাকা সিরিজের মাঝপথে দলের সেরা পেসারের হঠাৎ এই সিদ্ধান্ত বরং ভালোভাবেই দেখছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার স্টার্কের ফিরে যাবার প্রসঙ্গে বলেন,

‘যতটা সময় প্রয়োজন আমরা স্টার্ককে দেব। ও যখন উপযুক্ত মনে করবে, তখনই দলে ফিরতে পারে। পরিবারের সঙ্গে কথা বলেই ও নিজের ফেরার সঠিক সময় বেছে নেবে।’

অধিনায়ক অ্যারন ফিঞ্চ জানালেন, ফর্মে ডুবে থাকা মিচেল স্টার্ক তার দলের পক্ষে কতটা মূল্যবান। ফিঞ্চ ক্রিকেট ডটকম ডট এইউকে বলেন,

‘আমরা জানি তিনি দুর্দান্ত একজন বোলার। কয়েকটি ছেলে তার কাছে এখনও বেশ কয়েকটি বিয়ার পাওয়ার আশায় আছে।’

ভারতের বিরুদ্ধে আজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে নামার আগে মিচেল স্টার্কের অনুপস্থিতি বেশ বড় ধাক্কা অস্ট্রেলিয়া শিবিরে।

সিরিজের আগেই চোটের জন্য ছিটকে গিয়েছেন ডেভিড ওয়ার্নার। নেই অ্যাশটন আগরও। জেমস প্যাটিনসনকেও বিশ্রাম দেওয়া হয়েছে এই সিরিজে। এবার তালিকায় যোগ হলেন মিচেল স্টার্ক।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দল:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যালেক্স ক্যারি, জশ হ্যাজলউড, ময়েসেস হেনরিকস, মার্নাস লাবুশেইন, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল স্যামস, ডি’অর্চি শর্ট, স্টিভেন স্মিথ, মার্কাস স্টয়নিস, মিচেল সুইপসন, অ্যান্ড্রু টাই , ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।

৯৭ ডেস্ক

Read Previous

ইনিংস ব্যবধানে জিতল নিউজিল্যান্ড

Read Next

ফিটনেস টেস্টে উতরে গেছেন মাশরাফি, এবার লটারির পালা

Total
2
Share