মিনিস্টার গ্রুপ রাজশাহীর প্রত্যাশা পূরণে ব্যর্থ আশরাফুল

হান্নান সরকার মিনিস্টার গ্রুপ রাজশাহী

ফিটনেস নিয়ে সাম্প্রতিক সময়ে দারুণ কাজ করা মোহাম্মদ আশরাফুলের টেকনিক্যাল সমস্যা নেই বলে জানিয়েছেন মিনিস্টার গ্রুপ রাজশাহী কোচ সারোয়ার ইমরান। কিন্তু চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে এখনো পর্যন্ত হতাশাই উপহার দিয়েছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। দলটির ম্যানেজার হান্নান সরকার বলছেন চাপের কারণেই হয়তো নিজের সেরাটা দিতে ব্যর্থ আশরাফুল।

৫ ম্যাচে সাকূল্যে রান করেছেন ৫৭। বেশিরভাগ ম্যাচেই আউট হওয়ার ধরণ নিয়ে হয়েছেন প্রশ্নবিদ্ধ। যতটা আশার বেলুন ফুলিয়ে আশরাফুলকে দলে ভিড়িয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী তার ছিটেফোঁটাও যে পূরণ করতে পারেননি তা বলা বাহুল্য।

আশরাফুল হতাশ করেছেন এটি স্বীকারও করছেন দলটির টিম ম্যানেজমেন্ট। ম্যানেজার হান্নান সরকার আজ (৫ ডিসেম্বর) মিরপুরে গণমাধ্যমকে বলেন, ‘সবার মধ্যে কিছুটা তো হতাশা কাজ করছে, আসলে আমরা যেভাবে চিন্তা করেছিলাম বা যেভাবে আশা করেছিলাম সেটা (আশরাফুল) পূরণ করতে পারেনি।’

নিজে এক সময় ক্রিকেটার ছিলেন বলেই চাপের মধ্যে খেলাটা কঠিন সেটা ভালো করেই বুঝেন হান্নান সরকার। যদিও ক্রিকেটারের মূল গুণই চাপের মুহূর্তে ভালো খেলা। বাজে পারফরম্যান্স করা আশরাফুল হতাশ করেছে উল্লেখ করে দলটির ম্যানেজার আশাবাদী বাকি ম্যাচগুলোতে ইতিবাচক কিছু দেওয়ার চেষ্টা করবেন।

হান্নান সরকার যোগ করেন, ‘আশরাফুল আসলে একটু চাপেও ছিল হয়তো। তার সহজাত ব্যাটিং বা ঐ প্রক্রিয়ার মধ্যে কাজটা করতে পারেনি। এটা অবশ্যই কিছুটা হতাশার বিষয় ছিল। কিন্তু ক্রিকেটে আমরা যেহেতু খেলেছি আমরা জানি চাপের মধ্যে অনেক সময় এমন পরিস্থিতির মোকাবেলা করতে হয় সেটাই হয়েছে। কিন্তু সে তো এখনও ক্রিকেট খেলছে এবং ভবিষ্যত রয়েছে, তার চিন্তা কবছে সে। সুতরাং তার জায়গা থেকে সে চেষ্টা করেই যাবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

‘দুইজনের মধ্যেই ভালো একটা প্রতিযোগিতা চলছে’

Read Next

আজ মাশরাফির ফিটনেস টেস্ট

Total
6
Share