মুমিনুলের বদলে চট্টগ্রামে রেকর্ড গড়া পেসার রুয়েল

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ মুমিনুল হকের

ডান হাতের আঙুলে চোট পেয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে যান গাজী গ্রুপ চট্টগ্রামের বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হক। এদিকে তার পরিবর্তে গাজী গ্রুপ চট্টগ্রাম দলে ভিড়িয়েছে একজন পেসারকে।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের স্ট্যান্ড বাই তালিকায় থাকা পেসার রুয়েল মিয়াকে মুমিনুলের বিকল্প হিসেবে দলে অন্তর্ভূক্ত করেছে গাজী গ্রুপ চট্টগ্রাম। বাঁহাতি এই পেসারকে দলে নেওয়ার বিষয়টি  ‘ক্রিকেট৯৭’ কে নিশ্চিত করেছেন দলটির ম্যানেজার সোহেল রানা বাবু।

তিনি বলেন, ‘মুমিনুলের পরিবর্তে আমরা অনূর্ধ্ব-১৯ দলের রুয়েল মিয়াকে নিয়েছি। সে ইতোমধ্যে দলের সাথে যোগ দিয়েছে। তার আগে কোভিড টেস্ট করানো হয়েছে এবং নেগেটিভ প্রমাণিত হয়েছে।’

রুয়েল মিয়ার আছে ৪ টি প্রথম শ্রেণি, ৩ টি লিস্ট ‘এ’ ও ১ টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা। অবশ্য এই সময়েই নজর কেড়ে নিয়েছেন বোলিং দিয়ে। জাতীয় লিগের ২০১৯ মৌসুমে গড়েছেন প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশি পেসারদের মধ্যে সেরা বোলিং ফিগারের কীর্তি।

সিলেট বিভাগের হয়ে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে ঐ ম্যাচে রুয়েল শিকার করেন ১৩ উইকেট। যেখানে প্রথম ইনিংসে ২৬ রানে ৮ উইকেটের সাথে দ্বিতীয় ইনিংসে নেন ৩৯ রানে ৫ উইকেট।

এদিকে টুর্নামেন্টে এখনো পর্যন্ত চার ম্যাচের সবকটিতে জিতে গাজী গ্রুপ চট্টগ্রাম আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হককে অস্ত্রোপচারের জন্য বিদেশ পাঠানোর পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কোয়ারেন্টাইন ঝামেলা কমের কারণে দুবাইতে হওয়ার সম্ভাবনাই সবচেয়ে বেশি।

৯৭ প্রতিবেদক

Read Previous

তারকাদের দলে ভিড়িয়ে বড় কিছুর স্বপ্ন দেখছে যুক্তরাষ্ট্র

Read Next

ইনিংস পরাজয় এড়ানোর চেষ্টায় ওয়েস্ট ইন্ডিজ

Total
4
Share